প্রতীক পেয়েই মাঠে নেমেছেন ভালুকা পৌর নির্বাচনের প্রার্থীরা

আনোয়ার হোসেন তরফদার, ভালুকা (ময়মনসিংহ)
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ১৮:২০

ময়মনসিংহের ভালুকা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ জানুয়ারি। প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষ হয়েছে। প্রতীক পেয়েই আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণায় মাঠে নেমে পড়েছেন কাউন্সিলর প্রার্থীরা।

শুক্রবার সকালে ঘুরে দেখা গেছে, ভালুকা পৌরসভার নয়টি ওয়ার্ডের আনাচে-কানাচে, দোকানে ও মোড়ে-মোড়ে নির্বাচনী উৎসব বিরাজ করছে। এর আগে সোমবার ভালুকা পৌরসভার প্রতিটি ওয়ার্ডে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্র জানায়, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পাঞ্জাবী মার্কার শামছুজ্জামান সবুজ, উটপাখি মার্কার শাহজাহান ও পানির বোতল মার্কার মাহবুবুল আলম সিদ্দিকী।

২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পানির বোতল মার্কার কেএম নাজমুল হুদা, টেবিল ল্যাম্প মার্কার মুখলেছুর রহমান, ব্ল্যাকবোর্ড মার্কার হুমায়ুন কবির, ডালিম মার্কার লিটন মিয়া, পাঞ্জাবি মার্কারশাহ মো. রমজান আলী ও উটপাখি মার্কারহাবিবুর রহমান তরফদার।

৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পাঞ্জাবি মার্কার এসএম মাজহারুল আলম, উটপাখি মার্কারসোহাগ মিয়া ও পানির বোতল মার্কার বিল্লাল হোসেন।

৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পাঞ্জাবি মার্কার আনছারুল ইসলাম সবুজ, উটপাখি মার্কার আব্দুস সামাদ ফকির ও টেবিল ল্যাম্প মার্কার বাবুল আহমেদ।

৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- উটপাখি মার্কার সাইদুর রহমান, পাঞ্জাবি মার্কার তাওহীদুল ইসলাম আপন ও টেবিল ল্যাম্প মার্কার শফিকুল ইসলাম।

৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পাঞ্জাবি মার্কার মুন্সি আ. হামিদ, উটপাখি মার্কার হাতেম আলী ও ডালিম মার্কার মুখলেছুর রহমান।

৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- উটপাখি মার্কার শাহাব উদ্দিন খান, টেবিল ল্যাম্প মার্কার মুহাম্মদ আল হাদি, পাঞ্জাবি মার্কার জাহাঙ্গীর আলম ও পানির বোতল মার্কার একরামুল হক ফকির।

৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- পাঞ্জাবী মার্কার নজরুল ইসলাম, উটপাখি মার্কার আজিজুল হক ও ডালিম মার্কার কামরুজ্জামান মানিক মিয়া।

৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়ছেন- ডালিম মার্কার হুমায়ুন মুন্সি, টেবিল ল্যাম্প মার্কার রেদুয়ানুল হক দুলাল মুন্সি, উটপাখি মার্কার রিপন মোল্লা ও পাঞ্জাবী মার্কার সফিকুল ইসলাম।

এর মধ্যে সংরক্ষিত ওয়ার্ড- ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের মহিলা আসনের কাউন্সিলর পদে লড়ছেন- জবাফুল মার্কার হামেশা খাতুন ও আনারস মার্কার গোলাপী আক্তার।

সংরক্ষিত ওয়ার্ড- ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের মহিলা আসনের কাউন্সিলর পদে লড়ছেন- সাবিনা ইয়াসমিন, রহিমা খানম সীমা ও সারমিন সুলতানা (লাকী)। এবং সংরক্ষিত ওয়ার্ড- ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের মহিলা আসনের কাউন্সিলর পদে লড়ছেন- ফরিদা ও সোমা আক্তার।

পৌরসভার ভোটাররা জানান, সৎ, যোগ্য, প্রার্থীকেই তারা ভোট দেবেন। এদিকে, সমর্থকদের নিয়ে প্রার্থীরা সবগুলো ওয়ার্ডে দোকানে, মোড়ে মোড়ে এবং বাড়িতেও ভোটারদের সঙ্গে দেখা-সক্ষাৎ করছেন প্রার্থীরা।

উপজেলা নির্বাচন কার্যালয় জানায়, ভালুকা পৌরসভা নির্বাচনে ১০টি ভোট কেন্দ্রে ৭৫টি বুথে ভোটগ্রহণের কথা রয়েছে। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৪৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৬৮২ জন আর নারী ভোটার ১২ হাজার ৩৬২ জন। ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :