স্মিথকে আউট করতে পেরে উচ্ছ্বসিত ওয়াশিংটন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ২১:৫০

ব্রিসবেনে অভিষেক টেস্টেই ওয়াশিংটন সুন্দরের শিকার সিডনিতে ফর্মে ফেরা স্টিভ স্মিথ। অজি তারকার উইকেট তুলে নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত ভারতীয় এই স্পিনার। পরিকল্পনা করেই স্মিথের উইকেট তুলে নিয়েছেন তিনি। দলের প্রয়োজনে ৫০ ওভার বল করতেও কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন ওয়াশিংটন সুন্দর।

২১ বছর বয়সী ওয়াশিংটন সুন্দরের তো খেলার কথাই ছিল না। কিন্তু একের পর এক চোট, তাই দলের সঙ্গে রেখে দেওয়া হয় তাঁকে। রবিচন্দ্রন অশ্বিনের চোট, শেষ পর্যন্ত ব্রিসবেনে চতুর্থ টেস্টে একাদশে সুযোগ হয়েছে ২১ বছর বসয়ী অলরাউন্ডারের। সেই অশ্বিনই শুক্রবার সুন্দরের হাতে ডেবিউ ক্যাপ তুলে দেন।

স্মিথের উইকেট তুলে নিতে পেরে উচ্ছ্বসিত ওয়াশিংটন সুন্দর বলেছেন, ‘স্মিথকে নিয়ে আমরা পরিকল্পনা করতাম। আগের ম্যাচ আর এই ম্যাচ আলাদা। ওকে একটানা ভালো বল করে যেতে হয়েছে। আর সেটা কাজে লেগেছে, তাই আরো বেশি ভালো লাগছে।’

সেই সঙ্গে তিনি বলেন, ‘আমিও যেকোনো বোলারের মতো একটানা বোলিং করতে পারি। আমার বেশ ভালোই লাগে। ২০, ৩০, ৪০ কিংবা ৫০ ওভার বল করলেও আমার কোনো সমস্যা নেই।’

শুক্রবার ব্রিসবেনে শুরু হয়েছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। এদিন ২২ ওভার বোলিং করে ৬৩ রান দিয়ে একটি উইকেট নেন ওয়াশিংটন। চারটি মেডেন ওভার করেন তিনি।

(ঢাকাটাইমস/১৫ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :