‘বাধা উপেক্ষা করে কেন্দ্রে গিয়ে ভোট দিন’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২১, ২২:০৩

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, বিএনপি গণতন্ত্রকে সমুন্নত রাখতে মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছে। এই নির্বাচনের ফলাফলে সরকারের কোন পরিবর্তন হবে না। কিন্তু আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপির কাউন্সিলর প্রার্থী হাসান লিটনের গণসংযোগে হামলা চালিয়ে উল্টো তাদের বিরুদ্ধে মামলা করেছে। তাই আমরা আশা করব, নির্বাচন কমিশন উৎসবমুখর পরিবেশে সুষ্ঠু নির্বাচন করবে।

চসিক নির্বাচনে ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন ও মহিলা কাউন্সিলর প্রার্থী শাহেনেওয়াজ চৌধুরী মিনু তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী নেতা। এই নির্বাচনে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে বিএনপির প্রার্থীদের জন্য ভোট চাইতে হবে। তিনি শত বাধা-বিপত্তিকে উপেক্ষা করে সাহস নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে যার যার ভোটাধিকার প্রয়োগ করার আহবান জানান তিনি।

শুক্রবার বিকালে নগরীর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে এ কথা বলেন আবু সুফিয়ান।

তিনি নেতাকর্মীদের নিয়ে বলিরহাট কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে গণসংযোগ শুরু করে খাজা রোড়, পাক্কা দোকান, খালাসী পুকুরপাড়, বলিরহাট উত্তরপাড়া এলাকায় শেষ করে পথসভায় মিলিত হন।

গণসংযোগে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য আনোয়ার হোসেন লিপু, পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর হাসান লিটন, বিএনপি নেতা আইয়ুব আলী, আফিল উদ্দিন আহমেদ, মহানগর যুবদলের সহসভাপতি ম. হামিদ, চাঁন্দগাও থানা যুবদলের আহবায়ক গোলজার হোসেন, বিএনপি নেতা মো. মজিব, জালাল উদ্দিন, আলমগীর টিটু, সফিউল্লাহ মামুন, মো. রফিক, মো. ফরিদ উদ্দিন, ছাত্রদল নেতা আব্দুর রশিদ, মো. কায়েস প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :