রোশনের ‘মনের বন্ধু’ কে এই সুন্দরী?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৫:৫৪

একটা সময় রোশন সিংকে তেমন কেউই চিনতেন না। এখন তিনি গোটা পশ্চিমবঙ্গে পরিচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী হিসেবে। তবে বর্তমানে তারকা স্ত্রীর সঙ্গে তার সম্পর্ক একেবারেই তলানিতে। দুজনে আলাদা থাকছেন কয়েক মাস ধরে। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই একে-অন্যকে খোঁচা মেরে পোস্টও দিচ্ছেন।

তবে এবার একেবারেই ভিন্ন কারণে আলোচনায় রোশন সিংয়ের একটি পোস্ট। গেল শুক্রবার নারীর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। রোদ ঝলমলে দিনে নিজের জিমের বাইরে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দুজনকে। ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন তারা। রোশনের কাঁধে ওই নারীর হাত। ক্যাপশনে লেখা, ‘ও আমার মনের বন্ধু’।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সঙ্গে থাকা ওই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে, তিনি পেশায়েএকজন মডেল। বন্ধু রোশনের মতো শরীরচর্চার দিকেও তার ঝোঁক রয়েছে। কিন্তু রোশনের ‘মনের বন্ধু’র প্রোফাইলে কিন্তু খুঁজেও দুজনের একসঙ্গে কোনো ছবি পাওয়া যায়নি।

সম্প্রতি রোশন জানান, তার নামে ইনস্টাগ্রামে ভুয়া প্রোফাইল খোলা হয়েছে। সেখান থেকে অনেককে অশ্লীল মেসেজও পাঠানো হয়েছে। রোশনের দাবি, তার বদনাম করার জন্যই এই ধরনের কাজ করা হচ্ছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত, তা নিয়ে মুখ খোলেননি তিনি।

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :