চাঁপাইনবাবগঞ্জে ছাত্রদলের কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদ সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৮:২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখাসহ ছাত্রদলের ১২টি সাংগঠনিক ইউনিটে অছাত্র, বিবাহিত, চাকুরিজীবীদের দিয়ে কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ছাত্রদলের একাংশ।

শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সহসভাপতি ওমর ফারুক রানা ও পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মীম ফজলে আজিম।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, ২০১৮ সালের জুন মাসে ৮ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠনের পর দীর্ঘ আড়াই বছরেও পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সাংগঠনিক কর্মকাণ্ড যথাযথভাবে পরিচালনা না করে চলতি বছরের ৯ জানুয়ারি প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ১২টি সাংগঠনিক ইউনিটের কমিটি ঘোষণা করেছে। অছাত্র, বিবাহিত, চাকুরিজীবীদের দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, আটজন যুগ্ম আহ্বায়ক ও বেশ কয়েকজন সদস্য অগঠনতান্ত্রিকভাবে কমিটি গঠনের প্রতিবাদে কমিটি থেকে পদত্যাগ করেছেন।

এসময় আরও ছিলেন- পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আওয়াল আলী, ছাত্রদলের সদর উপজেলার সাধারণ সম্পাদক মেজর ডালিম, সদর উপজেলার ছাত্রদলের সাবেক সিনিয়ন সহসভাপতি ইউসুফ রাজা, ছাত্রদলের সাবেক নেতা সাদমান সাবিক লিপুসহ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :