এমপিও কমিটির সভায় আসছে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৯:০২

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এমপিও (মান্থলি পেমেন্ট অর্ডার) কমিটির সভা অনুষ্ঠিত হবে আগামীকাল রবিবার সকালে। সভায় ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান ও টাইমস্কেলসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) পরিচালক মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিটিতে বলা হয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে আওতাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের জানুয়ারি/২০২১ মাসের নিয়মিত সভা আগামী ১৭ জানুয়ারি সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। সভার সদস্যদের ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ার জন্য যথা সময়ে ই-মেইলের মাধ্যমে লিংক পাঠানো হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, স্কুল ও কলেজের ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বকেয়া বেতনসহ এমপিও প্রদান; ইনডেক্সধারী শিক্ষক-কর্মীদের টাইমস্কেল/উচ্চতর স্কেল; ইনডেক্সধারী শিক্ষক-কর্মচারীদের বিএড স্কেল/কামিল স্কেল; ইনডেক্সধারী প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ ও প্রধান শিক্ষক) এবং সহ-প্রধানদের (উপাধ্যক্ষ ও সহকারী প্রধান শিক্ষক) অভিজ্ঞতার আলোকে স্কেল প্রদান এবং সহকারী অধ্যাপক পদের স্কেল এবং বিবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত হবে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/টিএটি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :