ধর্ষণে ব্যর্থ হয়ে ‘বিবস্ত্র করে’ গৃহবধূকে নির্যাতন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:০১ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ১৭:০৬

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার পর এবার জেলার হাতিয়ায় ধর্ষণে ব্যর্থ হয়ে ৩২ বছর বয়সী এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে। উপজেলার চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামের নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়লে বিষয়টি গণমাধ্যমের নজরে আসে।

এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে আদালতে একটি মামলা করলে মামলটি তদন্তে নামেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক।

রবিবার দুপুরে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক জানান, মামলার পর গত ১২ জানুয়ারি তিনি মামলার কপি পেয়েছেন। মামলাটির বর্তমানে তদন্ত চলছে। সাত কর্মদিবসের মধ্যে আদালতে প্রতিবেদন জমা দেয়া হবে। অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মামলার প্রধান আসামি জিয়া বাহিনীর প্রধান জিহাদ(৩০) ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু গৃহবধূর কাছ থেকে কোন সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে জিহাদ। গত ১ জানুয়ারি ওই নারীর স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাত ৯টার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী জিহাদ তার চার সহযোগীকে নিয়ে তাদের বাড়িতে ডুকে।

এ সময় সহযোগী ফারুক, এনায়েত, ভুট্ট মাঝি ও ফারুক হোসেনকে বাইরে রেখে গৃহবধূর ঘরে ডুকে জিহাদ। বাচ্চাদের নিয়ে ঘুমে থাকা গৃহবধূর পরনের শাড়ি ও ব্লাউজ টেনে-ছিঁড়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায় জিহাদ। কিন্তু গৃহবধূ জিহাদের সঙ্গে ধস্তাধস্তি শুরু করলে ফারুক ও ফারুক হোসেন ঘরে এসে তারাও তাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে তার গোপনাঙ্গে আঘাত করে ব্যাপক জখম করে।

ধস্তাধস্তির এক পর্যায়ে ঘুমে থাকা ওই নারীর ছেলে মেয়ে জেগে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। স্থানীয় লোকজনের উপস্থিতিতেও ওই নারীকে এলোপাতাড়ি পিটিয়ে জখম ও তল পেটে লাথি মেরে আহত করে মামলার আসামিরা।

পরে স্থানীয়দের সহযোগিতায় গৃহবধূর স্বামী তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে গত ২ ও ৩ জানুয়ারি হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

এ ঘটনায় গত ৪ জানুয়ারি হাতিয়ায় থানায় গেলে পুলিশের পরামর্শ মতে ৫ জানুয়ারি মঙ্গলবার নির্যাতিতা বাদী হয়ে নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :