কেশবপুরে চেয়ারম্যানের অত্যাচারের বিরুদ্ধে ইউনিয়নবাসী একাট্টা

কেশবপুর (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:০৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যশোরের কেশবপুর উপজেলার ১নং ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানের নানাবিধ অত্যাচারের বিরুদ্ধে ইউনিয়নবাসীর ঐক্যমত সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভা হয়েছে।

আনিসবিরোধী আন্দোলন কমিটির আয়োজনে আব্দুল জব্বারের সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় সরাপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত সভায় বক্তারা গত ৫ বছরে চেয়ারম্যান আনিছুর রহমানের নির্যাতন-অত্যাচার ও জুলুমের নানাবিধ ফিরিস্তি তুলে ধরে বক্তব্য দেন।

বক্তারা বলেন, বিগত ৫ বছরের ইউনিয়নের মানুষ তার নির্যাতন ও অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে। সাধারণ মানুষ আনিসের নির্যাতনের কবল থেকে রেহায় পেতে চায়। সে জন্য ইউনিয়নের ভুক্তভোগী মানুকে ঐক্যবদ্ধ করতে তাদের কার্যক্রম অব্যহত থাকবে বলে ঘোষণা দেন।

আওয়ামী লীগ নেতা ডা. রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন- উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, ১নং ত্রিমোহিনী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল আলিম বাবুল বিশ্বাস, আওয়ামী লীগ নেতা অজিয়ার রহমান, লতিফুল কবির মনি, যুবলীগ নেতা অহেদুজ্জামান মিন্টু, মেম্বর রবিউল ইসলাম, মাস্টার সুশান্ত মল্লিক ও ত্রিমোহিনী ইউনিয়ন পূজা পরিষদের সভাপতি সুজিত কুমার কুন্ডু প্রমুখ।

এ বিষয়ে চেয়ারম্যান আনিছুর রহমানকে একাধিকবার তার মোবাইল ফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :