কাল‌কিনি পৌরসভা নির্বাচ‌নে ছয়জ‌নের মনোনয়ন জমা

প্রকাশ | ১৭ জানুয়ারি ২০২১, ২১:১৩

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

মাদারীপুর কালকিনি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক কালকিনি থানা আওয়ামী লীগের সদস্য ও শিল্প‌প‌তি এসএম হানিফ।

র‌বিবার দুপুরে শতাধিক নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ বদরউদ্দিনের হাতে মনোনয়নপত্র জমা দেন।

নৌকার প্রার্থী হা‌নিফ ছাড়াও মেয়র প‌দে আরো পাঁচজন প্রার্থী হয়েছেন। এরা হ‌লেন স্বতন্ত্র প্রার্থী মশিউর রহমান সবুজ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠু, বিএনপির কামাল হোসেন বেপারী, স্বতন্ত্র রুবেল রানা ও ইসলামী আন্দোলনের লুৎফর রহমান। তারা সবাই র‌বিবার ম‌নোনয়নপত্র জমা দি‌য়ে‌ছেন।

আওয়ামী লীগ ম‌নোনীত প্রার্থী হা‌নি‌ফের ম‌নোনয়নপত্র জমা দেয়ার সময় উপ‌স্থিত ছি‌লেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা পরিষদের চেয়াম্যান ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশার সরদার, সাবেক কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ জালাদ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বেল্লাল সরদার, পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন রিপন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম হানিফসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতারা।

ম‌নোনয়নপত্র জমা দি‌য়ে এস এম হানিফ বলেন, আমি ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি দীর্ঘদিন ধরে কালকিনি থানা আওয়ামী লীগের সদস্য ছিলাম। আমাকে নিয়ে যারা মিথ্যা ও বানোয়াট মন্তব্য করেছেন তা সঠিক নয়। আমি দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি এবং ভবিষ্যতেও থাকব।

(ঢাকাটাইমস/১৭জানুয়া‌রি/প্রতি‌নি‌ধি/এ‌জেড/কেএম)