রাণীনগরে ১৬ মাস পর হত্যা মামলা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ২১:১৫

নওগাঁর রাণীনগরে ঘটনার দীর্ঘ ১৬ মাস পর হত্যা মামলা করা হয়েছে। গত ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর গলায় দড়ির ফাঁস দিয়ে মুনিরা (৪৫) আত্মহত্যা করেছে এমন ঘটনায় রাণীনগর থানায় ইউডি মামলা করেন মুনিরার স্বামী আজিজুল। এরপর তদন্তে শ্বাসরোধে হত্যা করা হয়েছে এমন ময়নাতদন্তের রিপোর্টেরভিত্তিতে রাণীনগর থানায় হত্যা মামলা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালীগ্রাম সরদারপাড়া গ্রামে।

জানা গেছে, উপজেলার কালীগ্রাম সরদারপাড়া গ্রামের আজিজুল একই উপজেলার রাতোয়াল গ্রামের মুনিরা বিবিকে ৩০ বছর আগে বিয়ে করেন। সংসার চলাকালে তাদের সংসারে দুই ছেলে ও এক মেয়ে জন্মগ্রহণ করে। ঘটনার দিন গত ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে মুনিরার মা সহিদা বিবি মোবাইল ফোনে জানতে পারেন যে তার মেয়ে বাড়ির খলিয়ানে গাছের সাথে গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় ওই দিনই মুনিরার স্বামী আজিজুল বাদী হয়ে রাণীনগর থানায় একটি ইউডি মামলা করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনার দীর্ঘ সময় পর ময়নাতদন্তের রিপোর্ট আসে মুনিরাকে শ্বাসরোধে হত্যা করা হয়।

এ ঘটনায় শনিবার মুনিরার মা সহিদা বিবি ময়নাতদন্তের রিপোর্টের প্রেক্ষিতে কে বা কারা তার মেয়েকে হত্যা করেছে মর্মে অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, গলায় দড়ি দিয়ে স্ত্রী মুনিরা আত্মহত্যা করেছে মর্মে প্রথমে স্বামী আজিজুল ঘটনার দিন থানায় একটি ইউডি মামলা করেন। এরপর ময়নাতদন্তে শ্বাসরোধে হত্যার রিপোর্ট আসে। এতে মুনিরার মা সহিদা বিবি বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেছেন। মামলাটি সুষ্ঠু তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :