শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃদ্ধ কারাগারে

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২১, ২২:১১

যশোরের অভয়নগরে পাঁচ বছরের এক কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল জলিল মোল্লা(৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে৷ শনিবার রাতে শিশুটির মা অভয়নগর থানায় মামলা করেন। এরপর গভীর রাতে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জলিল মোল্লা যশোর সদর উপজেলার রামনগর গ্রামের রহিম বক্স মোল্লার ছেলে। তিনি অভয়নগর উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, গত ১১ জানুয়ারি সোমবার সকাল ৯টার দিকে নির্যাতিত শিশুটি আরেক শিশুর সঙ্গে বাড়ির পাশে রাস্তায় খেলা করছিল। এ সময় আব্দুল জলিল মোল্লা পাঁচ টাকা দেয়ার কথা বলে শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যান। এরপর তিনি শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেন।

মেয়েটি বাসায় ফিরে তার মাকে ঘটনাটি জানায়। ঘটনার চারদিন পর শনিবার রাতে ওই শিশুর মা অভয়নগর থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে ওই রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত আব্দুল জলিল মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

ওসি জানান, রবিবার আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত শিশুটির জবানবন্দি রেকর্ড করেছেন আদালত।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :