ক্রেতাদের ভালো শপিং অভিজ্ঞতা দিতে চায় সেলেক্সট্রা অনলাইন শপ

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ১১:৫৯

বাংলাদেশে মোবাইল ফোন গ্যাজেটস ও কনজুমার ইলেকট্রনিক পণ্য কেনার নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম হলো সেলেক্সট্রা অনলাইন শপ (www.salextra.com.bd)। এটা ই-কমার্স ইন্ডাস্ট্রিতে একটি নতুন সংযোজন, যেখান থেকে সবাই ন্যায্য দামে আসল পণ্য কিনতে পারবেন, প্রতিশ্রুত সময়ের মধ্যে ডেলিভারি পাবেন এবং মূল্য পরিশোধের জন্য সহজ ও বিভিন্ন অপশন পাবেন। সেলেক্সট্রা অনলাইন শপ নিয়মিত নতুন ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতাদের ভালো ও উপভোগ্য অভিজ্ঞতা দিতে চায়।

১৭ জানুয়ারি রাতে রাজধানীর একটি হোটেল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সেলেক্সট্রা অনলাইন শপ কর্তৃপক্ষ জানান, প্রযুক্তি সচেতন তরুণ সমাজের ওপর ভর করে বাংলাদেশের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। ই-কমার্সের সঙ্গে সম্পর্কিত সব সমস্যা একে একে সমাধান হচ্ছে, যেমন- মূল্য পরিশোধের ঝামেলা, ডেলিভারি সমস্যা, অবকাঠামোগত উন্নয়ন। মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ও অনলাইন ব্যাংকিংয়ের দ্রুত প্রসারে ই-কমার্স প্ল্যাটফর্মগুলো নতুন নতুন কাজ এবং রাজস্ব আয়ের সুযোগ সুযোগ সৃষ্টির মাধ্যমে বাংলাদেশের অর্থনীতিতে একটা ইতিবাচক প্রভাব ফেলছে।

ক্রেতাদের দোরগোড়ায় গ্লোবাল ব্র্যান্ডের পণ্য পৌঁছে দিতে এবং ই-কমার্সের প্রতি ক্রেতাদের বিশ্বাস জাগাতে সেলেক্সট্রা অনলাইন শপের দুই প্রতিষ্ঠাতাই একই লক্ষ্য তুলে ধরেন।

স্বপ্নের প্রকল্প সম্পর্কে আলোচনাকালে সেলেক্সট্রা অনলাইন শপের (সেলেক্সট্রা ডট কম ডট বিডি) প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘আমাদের সব ক্যাম্পেইনে আমারা ক্রেতদের অতিরিক্ত প্রতিশ্রুতি দেব না। সেলেক্সট্রা অনলাইন শপ যা পারবে ক্রেতাদের সেটুকুই অফার করবে এবং সেটা অব্যাহত থাকবে। ক্রেতাদের মধ্যে ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে আত্মবিশ্বাস ফিরিয়ে আনাই আমাদের মূল লক্ষ্য। আমরা মূলত সাপ্লাই চেইন ও সময়মতো পণ্য ডেলিভারির প্রতি বেশি গুরুত্ব দিচ্ছি, যাতে ক্রেতারা রিয়েল টাইমের ভিত্তিতে পণ্য ট্র্যাক করতে পারেন।’

সেলেক্সট্রা অনলাইন শপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘আমরা এই খাতে এসেছি যাতে আমাদের প্ল্যাটফর্ম ও ব্যবসার টেকসই প্রসার ঘটে এবং ক্রেতাদের ভালো অভিজ্ঞতা হয়। আমরা এখানে অসাধারণ হতে আসিনি। আমরা আমাদের পণ্য ও সেবার জন্য ক্রেতাদের কাছে স্মরণীয় হয়ে থাকতে চাই।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :