প্রথমবার একসঙ্গে নিরব-স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২১, ১২:৪৬ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ১২:৪০

ক্যারিয়ারে প্রথমবার সিনেমা নির্মাণ করতে চলেছেন চিত্রনায়িকা রোজিনা। নাম ‘ফিরে দেখা’। এই ছবির শিল্পীদের তালিকায় রোজিনাসহ ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়ক নিরবের নাম আগেই ছিল। সেই তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন এই সময়ের আলোচিত নায়িকা অর্চিতা স্পর্শিয়াকে। তিনি অভিনয় করবেন নিরবের বিপরীতে। রোজিনা পরিচালিতে এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বাধছেন নিরব ও স্পর্শিয়া।

‘ফিরে দেখা’ সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। ২০১৯-২০ অর্থবছরে রোজিনা এ সিনেমা নির্মাণের জন্য অনুদান পেয়েছেন। ছবিটি নির্মিত হবে রোজিনা ফিল্মসের ব্যানারে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এর আগে ‘দোলনা’, ‘জীবনধারা’, ‘রাধাকৃষ্ণ’সহ আরো অনেক ব্যবসাসফল এবং নান্দনিক সিনেমা মুক্তি পেয়েছে।

রোজিনা জানিয়েছেন, ‘এই সিনেমায় মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট স্থান পাবে। বাকি সব শিল্পী-কলাকুশলীদের শিগরিরই চূড়ান্ত করা হবে। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ থেকেই রাজবাড়িতে ‘ফিরে দেখা’ সিনেমাটির শুটিং শুরু করবেন তারা।

চিত্রনায়ক নিরব জানান, ‘মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে এই সিনেমাটি। তাই অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। এর আগে নায়ক রাজ রাজ্জাক স্যারের পরিচালনায় কাজ করেছি, এবার রোজিনা আপার পরিচালনায় কাজ করতে পারাটাও আমার জন্য বেশ আনন্দের। সবকিছু মিলিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড সিনেমাটি নিয়ে। আশা করি দর্শক ভালো একটি কাজ দেখতে যাচ্ছেন।’

ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :