মাদারীপুরে মতিন মোল্লা ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২১, ১৪:৩৯ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ১৪:৩২

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে মাদারীপুরে দুস্থ ও অসহায়দের চিকিৎসা সহায়তা এবং শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি ভবনে এসব সহায়তার উদ্বোধন করা হয়।

র্দীঘ দিন ধরে অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশন মাদারীপুরে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করে আসছে। তারই ধারাবাহিকতায় এক দুস্থ পরিবারের চিকিৎসা ব্যয় বহন করার উদ্যোগ নেয় ফাউন্ডেশনটি। এসময় ওই পরিবারের কাছে চেক তুলে দেওয়া হয়। এসময় দুই শত শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উপদেষ্টা ও নুরজাহান সেলিম নিরাময় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক গোলাম সরোয়ারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন- মাদারীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ হিতেন চন্দ্র মণ্ডল, শহর সমাজসেবা কর্মকর্তা শ্যামল পান্ডে, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহসভাপতি শফিক স্বপন, সাধারণ সম্পাদক এম.আর মুর্তজা, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম, সাবেক কাউন্সিলর তাসমিম আরা শিমুল।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন অ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান খান ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান শিকদার।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :