একাদশে তিন পেসার রাখার ভাবনা ডোমিঙ্গোর

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ২০:১৩

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বাংলাদেশ দলের একাদশ কেমন হতে পারে সে বিষয়ে ইঙ্গিত দিলেন টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো। পরিকল্পা অনুযায়ী একাদশে থাকবেন তিনজন পেসার।

এ বিষয়ে রাসেল ডোমিঙ্গো বলেছেন, ‘আমাদের বেশ কয়েকজন সম্ভাবনাময়ী পেসার আছে। শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন দারুণ বোলিং করছে। প্রত্যেকেই একাদশে সুযোগ পাওয়ার মত।’

তিনি বলেন, ‘আমরা এমন দল হতে চাই না যারা শুধু স্পিনারদের উপর নির্ভর করে। ছয় সপ্তাহের মধ্যে আমরা নিউজিল্যান্ড সফরে যাচ্ছি। সেখানে আমরা একজন স্পিনার নিয়ে খেলতে পারি। সুতরাং, আমাদের নিশ্চিত করতে হবে যে, আমাদের নিশ্চিত করতে হবে যে আমাদের পেসাররা আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে প্রস্তুত।’

টাইগার কোচ যে পরিকল্পনার কথা বলেছেন তাতে ওপেনিংয়ে তামিমের সঙ্গী লিটন দাস। ওয়ানডাউনে খেলবেন নাজমুল হোসেন শান্ত। চার, পাঁচ ও ছয় নম্বরে যথাক্রমে সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সাত নম্বরে সৌম্য। বোলিং আক্রমণে থাকবেন তিন পেসার।

২০২৩ সালের বিশ্বকাপ সামনে রেখে এখন থেকেই পরীক্ষা নিরীক্ষা করতে চাইছে বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট। সেজন্যই এখন থেকেই এই চেষ্টা।

আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২২ ও ২৫ জানুয়ারি। ওয়ানডে সিরিজের পর অনুষ্ঠিত হবে দুইটি টেস্ট ম্যাচ।

(ঢাকাটাইমস/১৮ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :