মির্জাপুরে ডাকাতের কবলে পড়ে ট্রাকচালক নিহত: গ্রেপ্তার ৩

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২১, ২১:৪১

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতের কবলে পড়ে ট্রাকচালক নিহতের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলা সদরের বাইমহাটী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- উপজেলা সদরের বাইমহাটী গ্রামের সাকিল মোল্লা (৩০), একই গ্রামের সজিব মিয়া (৩২) এবং পোষ্টকামুরী গ্রামের দক্ষিণপাড়া এলাকার আজিজুল মিয়া (৩০)। পুলিশ গত বছরের ২৩ ডিসেম্বর সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মির্জাপুরের পোষ্টকামুরী এলাকা থেকে মজিবর রহমানের মরদেহ উদ্ধার করে। তার বাড়ি ঢাকার সাভার উপজেলার বলিয়ারপুর কুন্ডা গ্রামে।

পুলিশ জানায়, গত বছরের ২২ ডিসেম্বর বিকালে ট্রাকচালক মজিবর রহমান দিনাজপুরের মধ্যপাড়া এলাকা থেকে পাথরবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৭৫২৫) নিয়ে ঢাকা-আরিচা সড়কের বারবাইরার দিকে রওনা হন। রাত তিনটায় ট্রাকটি মির্জাপুরের পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় পৌঁছে। এ সময় সামনে যান থাকায় তাদের ট্রাকটি খুবই ধীরগতিতে চলছিল। একটু সামনে এগিয়ে পোষ্টকামুরী সেতুর কাছে গেলে তারা অস্ত্রধারী ডাকাতের কবলে পড়েন।

গ্রেপ্তাররা পুলিশকে জানায়, রাস্তায় একটি মুঠোফোন ফেলে ডাকাতির ফাঁদ করেন তারা। ওই মুঠোফোনটি দেখে চালক ট্রাক থামান। চালকের সহকারী রংপুরের মিঠাপুকুর উপজেলার বধরুককালাই গ্রামের সাকী মিয়ার ছেলে হাসান (২০) মুঠোফোনটি কুড়িয়ে আনতে গেলে গ্রেপ্তাররা তাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় তারা চালকের কাছে যান। তারা তাকে মারধর করে তার কাছে থাকা জিনিসপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। ভয়ে ট্রাকচালক তার আসন থেকে লাফিয়ে দৌড় দিলে সেতুর নিচে পড়ে প্রাণ হারান।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিজাউল হাসান জানান, গ্রেপ্তারদের নামে থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার তাদের টাঙ্গাইলের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :