আদমদীঘিতে রোটার‌্যাক্ট ক্লাবের শীতবস্ত্র বিতরণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ১৩:৪৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১৩:৪৪

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের প্রন্নাথপুর গ্রামে শীতবস্ত্র বিতরণ করেছে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি। গত সোমবার রাতে শীতার্ত মানুষের মাঝে ২০০টি কম্বল ও ৫০০টি শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোটার‌্যাক্টর ক্লাবের সভাপতি মুনিরা শারমিন তৃষার সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন গ্রাম প্রধান সরদার মোস্তাফিজুর রহমান বুলু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন এমদাদুল হক।

এসময় প্রধান অতিথি বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই আমাদের এই উদ্যোগ। তিনি প্রতিটি মানুষের উচিৎ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো। প্রতিবছর আমরা শীতার্ত মানুষের পাশে দাঁড়ায় এবং ভবিষ্যতেও আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে।’

শীতার্ত মানুষকে সুরক্ষা দিতে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এই আয়োজনের প্রশংসা করেন তিনি।

অনুষ্ঠানে আরো ছিলেন- রোটার‌্যাক্ট ক্লাব সচিব আরাফাত হোসেন খান, ক্লাবের সার্জেন্ট-অ্যাট-আর্মস্ রোটাঃ নুর আমিন, ক্লাব সদস্য মোবারক হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা রোটারী ইন্টারন্যাশনালের সহযোগী সংগঠন হিসেবে ৬ জুন ২০০৬ সালে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্লাবটি বৃক্ষ রোপণ, রক্তদান, শিক্ষা উপকরণ বিতরণ, চিত্রাংকন প্রতিযোগীতা, মেয়েদের আত্মরক্ষা বিষয়ক কর্মশালা, শীতবস্ত্র বিতরণসহ নানা সামাজিক স্বেচ্ছাসেবামূলক কাজ করে আসছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :