ইব্রাহিমোভিচের জোড়া গোলে খুশি কোচ পিওলি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ১৫:১৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১৫:১৬

ইতালির ঘরোয়া লিগ সিরি-এ’তে সোমবার কাগলিয়ারির বিপক্ষে জোড়া গোল করে এসি মিলানকে জিতিয়েছেন ৩৯ বছর বয়সী জ্লাতান ইব্রাহিমোভিচ। এমন পারফরম্যান্সের পর ইব্রাহিমোভিচকে চ্যাম্পিয়ন বলে আখ্যায়িত করেছন এসি মিলান কোচ স্টেফানো পিওলি।

মৌসুমে বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে দলের হয়ে খেলতে পারেননি ইব্রাহিমোভিচ। কিন্তু ইনজুরি থেকে ফিরে চমক দেখালেন তিনি। পয়েন্ট টেবিলে এসি মিলানও আছে ভালো অবস্থানে। ১৮ ম্যাচ খেলে ৪৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে তারা।

সংবাদমাধ্যমকে পিওলি বলেছেন, ‘সে একজন চ্যাম্পিয়ন। সে কামব্যাক করার পর অসাধারণ খেলছে। তাকে নিয়ে আমরা খুবই খুশি। সে এখনো আমাকে অবাক করছে। তাকে আমি ভালো করেই চিনি। তার কাছ থেকে সবসময় আমরা ভালো ফর্ম আশা করি। কিন্তু সে আজ (সোমবার) আশাতীত পারফরম্যান্স করেছে।’

নাপোলির বিপক্ষে গত ২২ নভেম্বর ঊঁরুতে চোট পেয়েছিলেন ইব্রাহিমোভিচ। তারপর সোমবার প্রথমবারের মত শুরুর একাদশে সুযোগ পান। সুযোগ পেয়েই গর্জে ওঠেন তিনি।

ম্যাচ শুরুর সপ্তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন ইব্রাহিমোভিচ। ৫২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই তারকা। আর এই ব্যবধান ধরে রেখেই মাঠ ছাড়ে এসি মিলান।

সিরি-এ’তে এই মৌসুমে এখন পর্যন্ত ১২টি গোল করেছেন ইব্রাহিমোভিচ। তিনি আছেন দ্বিতীয় অবস্থানে। ১৫টি গোল করে শীর্ষে আছেন জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

(ঢাকাটাইমস/১৯ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :