রাজশাহীতে ট্রাফিক সার্জেন্টকে পিটিয়ে আহত

প্রকাশ | ১৯ জানুয়ারি ২০২১, ১৬:২২

ব্যুরো প্রধান, রাজশাহী

রাজশাহীতে ট্রাফিক পুলিশের এক সার্জেন্টকে পিটিয়ে আহতের অভিযোগ ওঠেছে। এক মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট না থাকায় তার বিরুদ্ধে মামলা করতে চাইলে তার ওপর এ হামলা চালায় ওই চালক।

মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজশাহী মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে এই ঘটনা ঘটেছে।

আহত ট্রাফিক সার্জেন্টের নাম বিপুল কুমার। তার দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন তিনি। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের চার নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

ঘটনার পরই তাকে দেখতে হাসপাতালে যান রাজশাহী নগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক।

এদিকে ঘটনার সময় সার্জেন্ট বিপুল কুমারের সঙ্গে দায়িত্বে থাকা কনস্টেবল ইসমাইল হোসেন বিষয়টি নিয়ে কোন কথা বলতে চাননি। অন্যদিকে, পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়েছে। এদের একজন ঘটনাস্থলের সামনের এক চায়ের দোকান, অন্যজন পাশের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাথায় হেলমেট ছাড়াই মোটরসাইকেলে চালাচ্ছিলেন এক যুবক। এসময় ট্রাফিক সার্জেন্ট তাকে থামিয়ে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। এছাড়া হেলমেট না থাকায় তিনি মামলা করতে চান। এসময় ওই যুবক সার্জেন্টের সঙ্গে কথাকাটাকাটি করেন। একপর্যায়ে তিনি ফার্নিচারের দোকান থেকে কাঠ এনে সার্জেন্টকে মারধর শুরু করেন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে ওই যুবক মোটরসাইকেল ফেলে পালিয়ে যান। এ ঘটনার পর পরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় আটকরা জানান,অভিযুক্ত যুবকের নাম বেলাল। তার বাড়ি নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকায়। তিনি ঘটনাস্থলের সামনের চায়ের দোকানেই আড্ডা দেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, আপাতত এ ঘটনার বিস্তারিত কিছু জানি না। একটু সুস্থ হলে সার্জেন্ট বিপুলের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, হামলাকারী যুবককে আটকের চেষ্টা চলছে। (ঢাকাটাইমস/১৯জানুয়ারি/পিএল)