লাইকি ভিডিওতে মেতেছেন নায়িকা পলি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ২৩:০৪ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১৬:২৭

ফায়ার সিনেমায় অভিনয় করে সমালোচিত হন নব্বই দশকের শেষের দিকের চিত্রনায়িকা পলি। ঢাকাই চলচ্চিত্রে এক সময়ের চাহিদা সম্পন্ন চিত্রনায়িকাদের তালিকায় অন্যতম ছিলেন পলি। ব্যস্ততম এ নায়িকা হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন। মিউজিক ভিডিও শেয়ারিং প্লাটফর্ম লাইকিতে খুবই জনপ্রিয় চিত্রনায়িকা পলি।

অভিনেত্রী পলি এই মুহূর্তে মিডিয়ায় কাজ করতে চান না। নিজের ভিডিও বানিয়ে পোস্ট করছেন লাইকিতে। নিজের থেকেই এই মুহূর্তে মিডিয়ায় কাজ করতে চাচ্ছে না তিনি। একজন নায়িকা হিসেবে পলি যথেষ্ট প্রতিভার সাক্ষর রেখেছেন।

পলি বলেন, ‘প্রতিভা কখনো একজন নায়িকা থেকে হারিয়ে যায় না।’ সেই প্রমাণ রাখতেই সে নিজেকে নিজেই বিভিন্নভাবে, বিভিন্ন অ্যাঙ্গেল, বিভিন্ন পোশাকে নিজেকে উপস্থাপন করছেন।

নায়িকা পলি বলেন, ‘বেশ কিছুদিন আগে লাইকিতে অ্যাকাউন্ট খুলেছি। তাতে নিত্য নতুন ভিডিও প্রকাশ করছি। লাইকিতে আমার ১ লক্ষ ভিউয়ার্স রয়েছে।’ ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

অভিনেত্রী বলেন, ‘চলচ্চিত্রে কাজ করে অনেক কিছুই পেয়েছি আমি। হারায়নি কিছুই। তাই চলচ্চিত্র জগতকে সম্মান করি। এই চলচ্চিত্রই পলিকে হাজার হাজার মানুষের কাছে পরিচিত করে দিয়েছে।’

পলি এখন ব্যস্ত আছেন ব্যবসা নিয়ে। চলচ্চিত্রে এখন ব্যবসা নেই। খাতটি লাভজনক হলে চলচ্চিত্র প্রযোজনা করবেন বলেও জানালেন ফায়ার ছবির এ অভিনেত্রী।

মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রেখে ‘জানোয়ার’, ‘কঠিন পুরুষ’সহ একের পর এক সিনেমায় অভিনয় করেন পলি। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ওই সময়কার জনপ্রিয় সব চিত্রনায়কের বিপরীতে অভিনয় করেছেন পলি। এ তালিকায় রয়েছে- চিত্রনায়ক মান্না, শাকিব খান, রুবেল, আমিন খান, অমিত হাসান, আলেক জান্ডার বো, মেহেদীসহ অনেকে। সাকিব খানের সাথে চারটা সিনেমায় একক ভাবে নায়িকা হিসেবে কাজ করেছেন পলি এবং সেই সাথে ২০/২২ টা সিনেমার অভিনয় করেছে সাকিব খান,অমিত হাসান, ও আলেকজান্ডার বোয়ের সাথে।

পলি অভিনীত সর্বশেষ ‘এক নম্বর আসামী’ শিরোনামের সিনেমাটি ২০১২ সালে মুক্তি পায়। রাজু চৌধুরী পরিচালিত এ সিনেমায় পলির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক রুবেল।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

যেভাবে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ছক কষা হয়

শিল্পী সমিতির নির্বাচনে এফডিসিতে প্রবেশে নিষেধাজ্ঞায় পরিচালকদের তীব্র ক্ষোভ

নির্বাচনে পীরজাদা হারুনকে বয়কট করলেন চিত্রনায়িকা শিল্পী

বাসার কেয়ারটেকারের কাছে বাঁচার আকুতি জানিয়েছিলেন নির্মাতা হিরণ

শিল্পী সমিতির নির্বাচন: ইশতেহার নিয়ে যা বললেন নিপুণ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

এই বিভাগের সব খবর

শিরোনাম :