মিথ্যা সংবাদের প্রতিবাদে ইফা’র কেয়াটেকারের সংবাদ সম্মেলন

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ১৭:৫৪

মানিকছড়ি ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) সাধারণ কেয়ারটেকার মঈনুল হকের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন হয়েছে। ১৯ জানুয়ারি দুপুর ১২টায় মানিকছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়।

এসময় লিখিত বক্তব্যে মঈনুল হক জানান, গত ১৪ বছর যাবৎ সুনামের সঙ্গে ইসলামিক ফাউন্ডেশনের সঙ্গে যথাযথ দায়িত্ব পালন করে আসছেন তিনি। একটি চক্র তার পারিবারিক ও দায়িত্বকালীন দক্ষতা ও সুনাম ক্ষুন্ন করার পরিকল্পনার অংশ হিসেবে গত ৫ জানুয়ারি একাধিক ফৌজদারী মামলা,ভূমি দখল, ভূয়া কেন্দ্র স্থাপন ও ইফা মানিকছড়ি কার্যালয়ে অনৈতিক কর্মকাণ্ড উল্লেখ করে অনলাইন ও পত্রিকাতে সংবাদ পরিবেশন করে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও কাল্পনিক।’

তিনি বলেন আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অবৈধ ভূমি দখল ও একাধিক মামলার প্রতিবাদে তিনি আরো বলেন, ‘সিআর নং-২০৫/২০ এবং জিআর নং-৭৮/১৪ আদালত আমাকে সকল অভিযোগ থেকে অব্যহতি দিয়েছে। যার ডকুমেন্ট আমার কাছে রয়েছে।’

এছাড়াও গোদাতলী জামে মসজিদের কেন্দ্রটি ভূয়া নয় উল্লেখ করে তিনি জানান, গত ৭ ডিসেম্বর-২০ ইফা উপ-পরিচালক মনজুরুল আলম মাসিক সমন্বয় সভায় কেন্দ্রের শিক্ষক ইকবাল হোসেন উপস্থিত হাজিরা প্রদান করেন ও বেতন রেজিস্টারে তার নিজ স্বাক্ষর করেন।

তিনি আরো বলেন, ‘আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।’

এসময় গোদাতলী মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান, অভিভাবক সদস্য ও মসজিদ কমিটির কোষাদক্ষ ইব্রাহিম, দারুল আরকাম এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক কেএম বিন ইয়ামিন ও চেংগুছড়া এবতেদায়ী মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :