ব্যর্থতা ঢাকতে মিথ্যাচার করছেন বিএনপি: আ.লীগ প্রার্থীর দাবি

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ২০:২১

নওগাঁ পৌরসভা নির্বাচনে নিশ্চিত পরাজয়ের আশংকায় নির্বাচন বানচাল করতেই বিএনপির নানা অপতৎপরতায় লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী নির্মল কৃষ্ণ সাহা। গতকাল এক সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, বিএনপি প্রার্থীর সীমাহীন ব্যর্থতার কারণে জনপ্রিয়তা নেই জেনেই তারা আওয়ামী লীগের প্রার্থীর নেতা-কর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মিথ্যাচার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

মঙ্গলবার দুপুরে নওগাঁ আওয়ামী লীগ কার্যালয়ে নির্মল কৃষ্ণ সাহা লিখিত বক্তব্যে বলেন, নওগাঁ জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান নির্বাচনে দলটির প্রার্থী ও নেতা-কর্মীদের উপর হামলার যে অভিযোগ করেছেন তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্যেশ্য প্রণোদিত। তিনি বলেন, তারা নিজেরাই দলীয় নেতা-কর্মীদের বাড়িতে অগ্নি সংযোগ করেছে। নিজেরাই নিজেদের অফিস ভাংচুর করে আওয়ামী লীগের উপর দোষ চাপাচ্ছে। যার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, ঘটনার সময় সেই শাহ পরান নয়ন আমার সঙ্গে নির্বাচনী কাজে ব্যস্ত ছিলেন। ওই ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনো সংশ্লিষ্টতা নেই।

নির্মল কৃষ্ণ সাহা বলেন, বিএনপির মিথ্যাচার ও কূট কৌশল বন্ধ না হলে পৌরবাসীকে নিয়ে আওয়ামী লীগ রাজনৈতিকভাবে তা প্রতিহত করবে। মিথ্যাচার ও ঘৃণ্য অপরাজনীতির বিরুদ্ধে আগামী ভোটের দিন নওগাঁ পৌরসভার সকল শ্রেণি পেশা ও মুক্তিযুদ্ধোর স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিভাস মজুমদার গোপাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল ওয়াহাব, আওয়ামী লীগ নেতা শাহ পরান নয়ন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান বাবলু প্রমুখ উপস্থিত ছিলেন।

আগামী ৩০ জানুয়ারি নওগাঁ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নির্মল কৃষ্ণ সাহা ছাড়াও বিএনপির মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র নজমুল হক, স্বতন্ত্র প্রার্থী ইকবাল শাহরিয়ার, জাতীয় পাটির ইফতেখারুল ইসলাম ও বাংলাদেশ ইসলামী আন্দোলনের প্রার্থী আতিকুল ইসলাম মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার ১ লাখ ১৬ হাজার ২৪০ জন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :