এশিয়াটিক মাইন্ডশেয়ারের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৯ জানুয়ারি ২০২১, ২০:৫৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ২০:৩৫

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাদের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছে ‘আলী যাকের-এর প্রতি শ্রদ্ধা নিবেদন’-এর মাধ্যমে। মঙ্গলবার প্রতিষ্ঠানের কর্মীরা আলী যাকের অভিনিত নাটক ও তার নির্মিত তথ্যচিত্র প্রদর্শন, তাকে শ্রদ্ধা জানিয়ে মানপত্র পাঠসহ নানা কর্মসূচির মাধ্যমে এই দিনটি উদযাপন করেছেন।

‘পার্পল দিবস’ নাম দিয়ে কর্মীরা সবাই বিভিন্ন শেডের পার্পল কাপড় পরেন, আলী যাকেরের জীবনের নানা গল্প-কথায় মেতে ওঠেন এবং নানারকম মজার খাবারের সঙ্গে দিনটি পালন করেন।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুভাকাঙ্ক্ষীরা ফুল নিয়ে মাইন্ডশেয়ার বাংলাদেশ সফরে এসে আলী যাকেরের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। আসাদুজ্জামান নূর এবং ইরেশ যাকের, মোরশেদ আলমসহ এশিয়াটিক মাইন্ডশেয়ারের ছাদে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন। অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত ছিলেন সারা যাকের এবং শ্রিয়া সর্বজয়া।

বাংলাদেশের মিডিয়া ল্যান্ডস্কেপ পরিবর্তন করার লক্ষ্য নিয়ে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড গ্রুপ এম ও এশিয়াটিক থ্রি-সিক্সটির যৌথ উদ্যোগে ২০০১ সালের জুনে কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে এই সংস্থাটি বাংলাদেশের সবচেয়ে মূল্যবান ব্র্যান্ডগুলোর জন্য মিডিয়া সল্যুশন তৈরি করে আসছে।

এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড চেয়ারম্যান হিসেবে পেয়েছে আলী যাকেরের মতো একজন অসাধারণ ব্যক্তির নেতৃত্ব। তার আদর্শ আর বিশালতা হৃদয়ে নিয়ে এগিয়ে চলেছে দুর্বার গতিতে। সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে আসাদুজ্জামান নূর, একজিকিউটিভ ভাইস চেয়ার পারসন পদে সারা যাকের ও ম্যানেজিং ডিরেক্টর পদে মোরশেদ আলমসহ এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের রয়েছে অভিজ্ঞ একটি দল।

প্রতিষ্ঠার ২০ বছর পর আজ মাইন্ডশেয়ার বাংলাদেশ গতি, দলবদ্ধতা এবং অনুপ্রেরণামূলক সাফল্যের পথে আরো এগিয়ে যাওয়ার ব্যাপারে আশাবাদী। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :