ঘাটাইলে নিখোঁজের তিনদিন পর লাশ উদ্ধার

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ২১:২৬

টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের তিনদিন পর নুরুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার লক্ষিন্দর এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে ঘাটাইল থানা পুলিশ। এ ব্যাপারে নিহতের ছেলে আনিছুর রহমান বাদী হয়ে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত নুরুল ইসলাম উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের ছনখোলা গ্রামের আ. রাজ্জাকের ছেলে। তিনি পেশায় একজন ঘোড়ারগাড়ি চালক।

জানা গেছে, ১৬ জানুয়ারি উপজেলায় কুড়ালিয়া বাইদ এলাকায় ঘোড়দৌড় দেখতে গিয়ে নিখোঁজ হন নুরুল ইসলাম। পরের দিন তার ছেলে আনিছুর রহমান নিখোঁজ হওয়ার ঘাটাইল থানায় সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরির তদন্তে নেমে পুলিশ উপজেলার সুন্দইল গ্রামের জামাল হোসেন (৪৫), তার মেয়ের জামাই দেওজানা গ্রামের ফজর আলী (২৪) এবং একই গ্রামের অটোচালক শাহ আলম (২২) কে আটক করে।

ধৃত আসামিদের ভাষ্যমতে মামলার তদন্ত কর্মকর্তা আসাদুল ইসলাম জানান, ১৬ জানুয়ারি শনিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা নুরুল ইসলামকে দেওজানা বাজার থেকে জোড়পূর্বক ব্যাটারি চালিত অটোতে তুলে নেয়। পরে তারা অটোতেই শ্বাসরোধ করে তাকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর তারা নুরুল ইসলামের লাশ উপজেলার লক্ষিন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫০০ গজ পূর্ব দিকে সাগরদিঘী- গারোবাজার পাকা সড়কের পাশে জঙ্গলে ফেলে যায়। পরে তাদের দেয়া তথ্য মতে গতকাল (১৮ জানুয়ারি) সোমবার রাতে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম জানান, লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :