মহিদুলের ‘শিল্পী’ নাটকে একদিনে ১ মিলিয়ন ভিউ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২১, ০৯:১৬ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২১, ২২:৫০

বর্তমান প্রজন্মের অন্যতম প্রতিভাবান নাট্যনির্মাতা মহিদুল মহিম। সোমবার ইউটিউবে ‍মুক্তি পেয়েছে তার নির্মিত নতুন নাটক ‘শিল্পী’। যেটি মাত্র একদিনেই ১ মিলিয়নের বেশি দর্শক দেখে ফেলেছেন। পাশাপাশি কমেন্ট বক্সে জড়ো হচ্ছে শত শত ইতিবাচক মন্তব্য। নাটকটি দেখে সব শ্রেণির দর্শকই এটির প্রশংসা করছেন।

‘শিল্পী’ পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন নির্মাতা মহিদুল মহিম। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের সবচেয়ে জনপ্রিয় দুই টিভি তারকা আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। এই জুটি ইতোমধ্যে বহু নাটকের একসঙ্গে অভিনয় করেছেন। প্রতিটি নাটকই সুপারহিট।

সেই ধারাবাকিতায় এবার তারা অভিনয় করলেন কমেডি গল্পের ‘শিল্পী’ নাটকে। বরাবরের মতো এটাও যে সুপারহিটের তালিকায় ঢুকে পড়ছে, তা একদিনের ব্যবধানেই দেখিয়ে দিলেন নিশো-মেহজাবিন।

সোমবার সিএমভি ইউটিউব চ্যানেলে মুক্তি পায় নির্মাতা মহিদুল মহিমের ‘শিল্পী’। এর পরই সেখানে হুমড়ি খেয়ে পড়েন দর্শক। যেহেতু নিশো-মেহজাবিন জুটির প্রতি একটা বাড়তি আগ্রহ দর্শকের বহু আগেই তৈরি হয়েছে। তার সঙ্গে যুক্ত হয়েছে মহিদুলের অসাধারণ গল্প। তাই ইউটিউবসহ ফেসবুকেও নাটকটি নিয়ে ইতিবাচক মন্তব্যের ফুলঝুরি।

প্রায় ১ ঘন্টার এই নাটকে দেখা যায়, নিশো-মেহজাবিন দুজনেই শিল্পী। তারা রাস্তায়-রাস্তায় একই এলাকায় গান গায়। নিশো একই কণ্ঠে পুরুষ ও নারী ভার্সনে গান গাইতে পারেন। সেজন্য তার দর্শক বেশি। এটা নিয়ে মেহজাবিনের সঙ্গে একটা দ্বন্দ্ব বাঁধে।

তবে গল্পের শেষের দিকে দেখা গেছে, নিশো এক জটিলতায় আর মেয়ে কণ্ঠে গাইতে পারছে না। শিল্পীরা মানুষদের বিনোদন দেন। তার পরেও শিল্পীরাও যে রক্তে মাংসে গড়া মানুষ, তাদেরও দুঃখ কষ্ট আছে- মূলত নাটকটিতে এমনই একটা বিষয় তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

এদিকে, নাটকে আফরান নিশোর লিপে থাকা দুটি গান ভাইরাল হয়েছে। সেই ভাইরাল গানের মূল শিল্পী জাহেদ পারভেজ পাবেল। পাবেল একই গান পুরুষ ও নারী মানে দ্বৈতকণ্ঠে গেয়েছেন। গান দুটির একটি হলো ‘বুক চিন চিন করছে’।

এই গানটির মূল শিল্পী এন্ড্রু কিশোর ও ডলি সায়ন্তনী। অন্য গানটির শিরোনাম ‘বিধি তুমি বলে দাও’। এটির মূল শিল্পী এন্ড্রু কিশোর, কনকচাঁপা ও বিপ্লব। এই দুটি গান নাটকে কাভার করেছেন পাবেল। গান দুটির সংগীতায়োজন করেছেন আভরাল সাহির।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এমআই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :