দ্বিতীয় সন্তান নিয়ে কঠিন সিদ্ধান্ত সাইফ-কারিনার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২১, ১৮:৩৪ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ০৮:৫৩

মাত্র কয়েকদিনের অপেক্ষা। দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের ছবি নাকি নায়িকা প্রকাশ্যে আনবেন না। চেষ্টা করবেন, তাকে ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতে। প্রথম সন্তান তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে আর পাপারাৎজিদের প্রিয় হতে দেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন কারিনা ও তার স্বামী অভিনেতা সাইফ আলি খান।

বলিউডের অন্যতম আলোচিত এই দম্পতির বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ভারতের একাধিক সংবাদমাধ্যম বলছে, ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন প্রযোজক সাইফ-কারিনার এই গোপন সিদ্ধান্তের বিষয়ে খোলসা করেছেন। যদিও সাইফ বা কারিনা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

দ্বিতীয় সন্তানের জন্মের আগে ইতোমধ্যে মুম্বাইতে পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়িতে উঠেছেন নবাব-পুত্র সাইফ আলি খান ও তার স্ত্রী কারিনা কাপুর খান। সন্তানদের সুবিধার কথা ভেবেই তারা এই সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

এদিকে সবে বাবা-মা হওয়ার পর মেয়েকে ক্যামেরার বাইরেই রেখেছেন আরেক আলোচিত জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সদ্যোজাতর ছবি যাতে কেউ না দেখে, সে কারণে ঘনিষ্ঠ বন্ধুদেরও নাকি আপাতত নিজেদের বাড়িতে আসতে বারণ করেছেন। সাইফ-কারিনাও একই রাস্তায় হাঁটতে পারেন বলে মনে করা হচ্ছে।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :