১২২ রানে অলআউট ওয়েস্ট ইন্ডিজ

খেলা ডেস্ক, ঢাকাটামইস
| আপডেট : ২০ জানুয়ারি ২০২১, ১৭:৪৪ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ১৫:১৫

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে এসে ফের একবার নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করলেন টাইগাররা। সাকিব-হাসান-মোস্তাফিজদের বোলিং তোপে মাত্র ১২২ রানেই গুটিয়ে গেল সফররত ওয়েস্ট ইন্ডিজের ইনিংস। ফলে জয়ের জন্য তামিমদের প্রয়োজন মাত্র ১২৩ রান।

টসে জিতে টাইগার অধিনায়ক তামিম ইকবালের ফিল্ডিং করার সিদ্ধান্তটা যে ভুল ছিল না, সেটার প্রমাণ পাওয়া গেল মাঠেই। ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের বড় কোনো পার্টনারশিপ করতে দেয়নি বাংলাদেশি বোলাররা।

ম্যাচে প্রথম সফলতা নিয়ে আসেন কাটার মাস্তার মোস্তাফিজুর রহমান। দলীয় ২৪ রানে দুই উইন্ডিজ ওপেনারকে সাজঘরে ফেরান তিনি। এরপর ভয়ানক হয়ে উঠে সাকিব-মেহেদীর ঘূর্ণি। একে একে চারজন ব্যাটসম্যানকে ফেরান সাকিব। তার শিকার হন আন্দ্রে ম্যাককার্থি, অধিনায়ক জেসন মোহাম্মেদ, বোন্নের এবং আজহারি যোসেফ। মেহেদী হাসান মিরাজ আউট করেন কাইল মায়ার্সকে।

অভিষিক্ত হাসান মাহমুদ নিজের সপ্তম ওভারে সাজঘরে পাঠান রোভমান পাওয়েল এবং রেইমন রেইফারকে। পরের ওভারে আউট করেন আকেল হোসেনকে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন কাইল মায়ার্স। আর পাওয়েল করেন ২৮ রান।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন সাকিব আল হাসান। এছাড়া তিনটি উইকেট নেন হাসান, ‍দুটি মোস্তাফিজুর রহমান এবং একটি উইকেট নেন মেহেদী হাসান মিরাজ।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :