‘ভোট দেয়ার সুযোগ পেলে মানুষ ধানের শীষেই দেবে’

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ১৭:১৬

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, ফয়েজলেক আকবরশাহ এলাকাকে আধুনিক পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা হবে। তিনি বলেন, মানুষ বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপিকে ভালোবাসেন। তাই ভোট কেন্দ্রে মানুষকে যেতে দেয়া হয় না। ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রয়োগ করতে পারলে মানুষ ধানের শীষে ভোট দেবেই। এটা আওয়ামী লীগ বুঝতে পেরে এখন মানুষের ভোট হরণ করে নিয়েছে।

বুধবার চট্টগ্রাম নগরীর ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের ফয়েজলেক নূরানী মাদ্রাসার সামনে গণসংযোগকালে একথা বলেন ডা. শাহাদাত।

মানুষকে ভোট কেন্দ্রে যেতে দেয়া হয় না অভিযোগ করে এই মেয়র প্রার্থী ২৭ জানুয়ারি সবাইকে সকাল-সকাল ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষের প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক ডাকসুর ভিপি আমান উল্লাহ আমান বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোট চোরদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষে জয়ী করতে হবে। এখানে ভোট চুরি করা হলে চট্টগ্রাম থেকে আন্দোলনের সূচনা হবে বলে তিনি উল্লেখ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ডাকসুর সাবেক এজিএস নাজিম উদ্দিন আলম, চট্টগ্রাম নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, এসকে কোতা তোতন, যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, সাধারণ সম্পাদক মো. শাহেদ, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার সেলিম প্রমুখ।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :