এস কে সমীরের নতুন গান 'একটু অন্যরকম তুই '

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ১১:৩৭ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ১৭:২৩

২০২১ সালের শুরুতেই কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক এস কে সমীরের কণ্ঠে 'একটু অন্যরকম তুই ' শিরোনামের আরো একটি নতুন গান প্রকাশিত হলো। গীতিকার মাসুম আওয়ালের কথা ও সুরে এস কে সমীরের কণ্ঠে ও সংগীতায়োজনে তার নিজস্ব স্টুডিও মিউজিক ল্যাবে সম্প্রতি গানটির রেকর্ডিংয়ের কাজ সমাপ্ত হয়েছিল। নতুন বছর উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান ড্রিম টাচ মিডিয়ার ব্যানারে মিউজিক ভিডিও সহ নতুন এই গানটি ড্রিম টাচ এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন স্বনামধন্য নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। আর এই মিউজিক ভিডিওতে মডেল করেছেন স্বর্ণালী ও এস কে সমীর নিজেই।

এ বিষয়ে কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক এসকে সমীর জানালেন, গীতিকার ও সাংবাদিক মাসুম আওয়াল আমার খুব কাছের একজন ছোট ভাই। সে একজন খুবই গুণী মানুষ। তার এই গানটির কথা ও সুরের মধ্যে নতুনত্ব ছিল। মাসুম আওয়ালের কাছে প্রথম যেদিন গানটি শুনেছিলাম সেদিনই গানটির কথা ও সুর আমার খুব পছন্দ হয় এবং গানটি আমি নিজে গাইব বলে মনঃস্থির করি। পরবর্তীতে আমি গানটির সঙ্গীতায়োজনের কাজ শুরু করি ও কণ্ঠ দিয়ে অডিওর কাজ সমাপ্ত করে। এরপর মিউজিক ভিডিওসহ গানটি মুক্তিও পেলো। এজন্য ড্রিম টাচ মিডিয়ার কর্ণধার সায়েম ভাইয়ের প্রতি আমি অনেক অনেক কৃতজ্ঞ। আশাকরছি বাংলা গানের পৃষ্ঠপোষকতা করার জন্য ড্রিম টাচ মিডিয়া পরিবারকে এভাবে সবসময় পাশে পাবো।

নতুন এই গান প্রসঙ্গে গীতিকবি মাসুম আওয়াল বলেন, অনেক যত্ন নিয়ে গানটির কথা ও সুর দিয়েছিলাম। সেখানে কণ্ঠশিল্পী এস কে সমীর ভাই তার ভরাট কন্ঠে অত্যন্ত সুন্দরভাবে গানটি গেয়েছে এবং সুন্দর একটি ভিডিও আকারে বাংলা গানের শ্রোতাদের মাঝে উপস্থাপন করেছেন। আশা করছি আমাদের উদ্দেশ্য সফল হবে গানটি বাংলা গানের দর্শকরা খুবই পছন্দ করবে।

এস কে সমীর আরো বলেন, আমার যেহেতু দেশের নতুন, পুরাতন, তারকা কণ্ঠশিল্পী, বিভিন্ন লেভেল কোম্পানি ও চলচ্চিত্রের গানের সুর ও সঙ্গীত আয়োজন নিয়ে সব সময় বিভিন্ন কাজের মধ্যে ডুবে থাকতে হয় সে কারণে আমার নিজের গান খুব কমই প্রকাশ করার সুযোগ হয়। এর মধ্যে যখনই সুযোগ পাই আমি নিজের জন্য গান করার চেষ্টা করি। অনেক যত্ন করে গানটিতে সঙ্গীতায়োজন করেছি ও কন্ঠ দিয়েছি। আশা করছি আমাদের বাংলা গানের প্রিয় দর্শক শ্রোতাদের গানটি ভাল লাগবে। আর সেখানেই আমার সার্থকতা। আগামীতে আরো ভালো ভালো গান নিয়ে প্রিয় শ্রোতাদের মাঝে উপস্থিত হব এই আশাবাদ ব্যক্ত করছি।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :