নোবিপ্রবি সাংবাদিক সমিতির নেতৃত্ব দেবেন রহিম-পাঠান

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২১, ১৮:৪১

নোবিপ্রবি প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুর রহিম এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুর দেড়টায় নোবিপ্রবি হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের পঞ্চম তলায় প্রধান নির্বাচন কমিশনার ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক নেওয়াজ মোহাম্মদ বাহাদুর উপস্থিত ভোটার ও প্রার্থীদের সম্মুখে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন অন্য দুই নির্বাচন কমিশনার মৎস্য ও সামুদ্রিক বিজ্ঞান বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন ও ব্যবসা প্রশাসন বিভাগের অধ্যাপক আব্দুল কাইয়ুম মাসুদ।

এর আগে অডিটোরিয়াম ভবনের ৫০১ নং কক্ষে সকাল সাড়ে দশটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

এবারের তৃতীয় কার্যকরী পরিষদ নির্বাচনে সহসভাপতি পদে দৈনিক দেশ রুপান্তরের প্রতিনিধি হিমেল শাহরিয়ার এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ভোরের ডাকের প্রতিনিধি রিপন চন্দ্র শীল নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যদের মধ্যে রয়েছেন- দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুল কবীর ফারহান (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ পদে এস জে আরাফাত (ঢাকা টাইমস), পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে হাসিব আল আমিন এবং কার্যকারী সদস্য-১ নুমান রাশেদ (বাংলাদেশ টুডে) ও কার্যকারী সদস্য-২ সাবিহা তাসমীম (ডেইলি আওয়ার টাইম) ।

নির্বাচনের ফলাফল ঘোষণার পরপর বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ শিক্ষক-শিক্ষার্থীদের বিভিন্ন পর্যায় এবং বিভিন্ন সংগঠন নব নির্বাচিত এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, নব নির্বাচিত এই কমিটি আগামী ২১ জানুয়ারি থেকে এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/পিএল)