চাটমোহরে ৩৫ এতিমকে কম্বল উপহার দিলেন ইউএনও

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ২০:৫৯

তীব্র শীতে টিনের দো-চালা ঘরে এতিম শিশুরা কষ্ট করছে, পায়নি কোনো শীতবস্ত্র- এমন কথা শোনার পর তাদের জন্য উপহার হিসেবে কম্বল পাঠালেন পাবনার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈকত ইসলাম। মঙ্গলবার রাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের ধানকুনিয়া গ্রামে আল মদিনাতুল উলুম হাফিজয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের ৩৫ জন শিশুকে কম্বল পাঠান তিনি।

এদিকে শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার পেয়ে যারপরনাই খুশি হয়েছে ওই এতিম শিশুরা। ইউএনওর এমন মানবিকতার জন্য সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা টেকনিশিয়ান ইকবাল হোসাইন, সাংবাদিক পবিত্র তালুকদার, মাদ্রাসা সুপার কারী মোহাম্মদ মহরম হোসেন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এসএম ফিরোজুর রহমানসহ অন্যরা।

ইউএনও সৈকত ইসলাম জানান, উপজেলার প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যানদের কাছে অসহায় দরিদ্র মানুষের জন্য কম্বল পাঠানো হয়েছে। তবে ধানকুনিয়া গ্রামের ওই এতিম শিশুরা শীতে কষ্ট করছে বিষয়টি মঙ্গলবার দুপুরে জানার পর সন্ধ্যায় তাদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল পাঠানো হয়। এতে এতিম শিশুদের কিছুটা হলেও শীত নিবারণ হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :