বিএনপি মেয়র প্রার্থীর বিরুদ্ধে নৌকার কর্মীকে হুমকির অভিযোগ

প্রকাশ | ২০ জানুয়ারি ২০২১, ২১:১০

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

সিংড়া পৌর নির্বাচন উপলক্ষে প্রতিবাদ সভা করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। বুধবার বিকাল ৪টায় পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের চলনবিল গেট এলাকায় এ সভা হয়।

প্রতিবাদ সভায় ধানের শীষ মনোনীত প্রার্থী তায়েজুল ইসলামের বিরুদ্ধে নৌকা প্রতীকের নজরুল ইসলাম নামে এক কর্মীকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ করেন আওয়ামী লীগের নেতারা।

তবে, এ বিষয়ে ধানের শীষ মনোনীত মেয়র প্রার্থী তায়েজুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুল হাসান, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল প্রমুখ। 

এসময় ইটালী ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি না করে নিয়ম-কানুন ও শৃঙ্খলা বজায় রেখে প্রচারণা চালাচ্ছে। কিন্তু সিংড়া পৌরসভায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও নৌকার  জনপ্রিয়তাতে আতঙ্কিত হয়ে বিএনপির প্রার্থী তায়েজুল ইসলাম নৌকার কর্মীকে হুমকি ও ভয়ভীতি প্রদর্শনে লিপ্ত হচ্ছে এবং প্রতিনিয়ত আচরণ বিধি লঙ্ঘন করছে।

সহকারী রিটানিং কর্মকর্তা ও সিংড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল আলম বলেন, এ বিষয়ে নৌকার নির্বাচনী প্রধান এজেন্ট একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে যথাযথা ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/পিএল)