চসিক নির্বাচন: আ.লীগের মেয়র প্রার্থী রেজাউলের গণসংযোগ

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২১, ২২:৩১

চট্টগ্রাম সি‌টি কর্পো‌রেশন নির্বাচন‌কে ঘি‌রে আনুষ্ঠা‌নিক প্রচারণার ১৩তম দি‌নে নগরীর পাথরঘাটা, ব‌ক্সিরহাট ও দেওয়ান বাজার ওয়া‌র্ডে গণসং‌যোগ ক‌রে‌ছেন আওয়ামী লীগ ম‌নোনীত মেয়র প্রার্থী রেজাউল ক‌রিম চৌধুরী। গণসং‌যোগকা‌লে তি‌নি নগরবাসীকে সালাম ও শু‌ভেচ্ছা জানি‌য়ে নৌকা প্রতী‌কে ভোট প্রার্থনা ক‌রেন এবং বি‌ভিন্ন পথসভায় ভোটার‌দের উ‌দ্দে‌শ্যে বক্তব্য দেন।

তি‌নি বলেন, চাক্তাই খাল ও কর্ণফুলী‌কে ঘি‌রে বাংলা‌দেশের খাদ্য- শস্য বা‌ণিজ্যের প্রাণকেন্দ্র হ‌য়ে ওঠা চাক্তাই, খাতুনগঞ্জ, ব‌ক্সিরহাট এলাকার জন্য চাক্তাই খাল ভরাট হ‌য়ে দুঃ‌খের কারণ হ‌য়ে উঠ‌লে আ‌মি প্রথম চাক্তাই খাল খননের জন্য সংগ্রাম কমি‌টি গঠন ক‌রে‌ছিলাম। চলমান মেগাপ্রক‌ল্পের মাধ্যমে সে সংকট অ‌চি‌রেই দূর হবে। আওয়ামী লীগ সরকা‌রের উন্নয়‌নের চিত্র তু‌লে ধরেন।

মেয়র প‌দে নৌকায় ভোট চে‌য়ে তি‌নি আ‌রো ব‌লেন, নির্বাচিত হলে আ‌মি যানজট, জলজট, মাদক, সন্ত্রাস ও দুর্নী‌তিমুক্ত, স্বাচ্ছন্দময়, বা‌ণিজ্যবান্ধব, নান্দ‌নিক স্মার্ট সিটি গড়তে ব্যবসায়ী সংগঠনসহ সকল শ্রেণি পেশার লো‌কের পরামর্শ নি‌য়ে কাজ করব। ২০০৮ সা‌লে আওয়ামী লীগের ইশ‌তেহা‌রে দিন বদ‌লের সনদ ও ডিজিটাল বাংলা‌দেশ গড়ার অঙ্গীকার জানা‌লে তরুণ প্রজ‌ন্মের ভোটার এ‌কে স্বাগত জানায় এবং অকুন্ঠ সমর্থন ও ভোট দি‌য়ে নৌকা‌কে বিজয়ী কর‌তে অগ্রণী অবদান রা‌খে। কিন্তু যারা মূলত দে‌শের স্বাধীনতায় বিশ্বাস ক‌রে‌নি, তারা দে‌শের উন্নয়‌নেও বিশ্বাসী নয়। তারাই ডি‌জিটাল বাংলা‌দেশ নি‌য়ে ঠাট্টায় মে‌তে‌ছিল। অতী‌তেও তারা আওয়ামী লীগ ক্ষমতায় এ‌লে দেশ বি‌ক্রি হ‌য়ে যা‌বে, মস‌জি‌দে উলুধ্ব‌ণি হ‌বে ইত্যা‌দি ব‌লে দে‌শের মানু‌ষের সা‌থে ধোঁকাবা‌জি ক‌রে‌ছিল।

জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে আওয়ামী টানা ১২ বছর ক্ষমতায়। দেশ বি‌ক্রি হয়‌নি, বরং দে‌শের ভূ-সীমা বেড়েছে। সমুদ্র সীমা বেড়েছে দ্বিগুন। কোন মস‌জিদে উলুধ্ব‌নি কেউ শোনে‌নি, বরং শেখ হা‌সিনার সরকার প্রতি‌টি উপজেলায় আধু‌নিক মস‌জিদ প্রতিষ্ঠা করেছে এবং মস‌জি‌দের ইমাম‌দের সরকারি ভাতা ও সম্মা‌নি প্রদান করছে। সকল ধ‌র্মের ও ম‌তের লোক যা‌তে নির্বিবাদে নিজ নিজ ধর্ম পালন কর‌তে পা‌রে সরকার পৃষ্টপোষকতা দি‌য়ে যা‌চ্ছে। প্রতিষ্ঠানগুলোতে নিয়‌মিত অনুদান ধর্মীয় শিক্ষা চালু করেছে।‌ ডি‌জিটাল বাংলাদেশ আজ বাস্তব।

গণসং‌যোগকা‌লে রেজাউল ক‌রি‌মের সা‌থে উপ‌স্থিত ছিলেন- মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম না‌ছির উ‌দ্দিন, সহসভাপ‌তি ইব্রাহিম হো‌সেন চৌধুরী বাবুল, আলতাফ হো‌সেন বাচ্চু, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুখ, সাংস্কৃ‌তিক সম্পাদক মো. আবু তা‌হের, তথ্য ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, কাউ‌ন্সিলর পদপ্রার্থী চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাজী নুরুল হক, মো. জাবেদ, পুলক খাস্তগীর, লুৎফু‌ন্নেসা দোভাষ বেবী, রুম‌কি সেনগুপ্ত, মহিলা কাউ‌ন্সিলর পদপ্রার্থীসহ থানা, ওয়ার্ড ও ইউ‌নিট পর্যা‌য়ের আওয়ামী লীগ ও অঙ্গসহ‌যোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ।

এছাড়া চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে সন্ধ্যায় অনু‌ষ্ঠিত চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লী‌গের মতবি‌নিময় সভায় বক্তব্য দেন রেজাউল ক‌রিম চৌধুরী।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :