‘মুন্সিগিরি’তে চঞ্চলের সঙ্গী শবনম ফারিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২১, ০৯:৪৪

নিজের পরিচালিত অভিষেক ছবি ‘আয়নাবাজি’র হিরো চঞ্চল চৌধুরীকে নিয়ে আরও একটি সিনেমা বানাতে চলেছেন নির্মাতা অমিতাভ রেজা। এবারের প্রজেক্টটির নাম ‘মুন্সিগিরি’। অমিতাভের প্রথম ছবি ‘আয়নাবাজি’ সিনেমা হলে মুক্তি পেলেও ‘মুন্সিগিরি’কে তিনি মুক্তি দেবেন ওটিটি প্ল্যাটফর্মে। তাই এটাকে বরং ওয়েব ফিল্ম বলাই ভালো।

এই নির্মাতা সম্প্রতি নিশ্চিত করেছেন, তার ‘মুন্সিগিরি’তে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন টিভি নাটকের আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। যিনি এর আগে জয়া আহসান প্রযোজিত ‘দেবী’ ছবির মাধ্যমে চঞ্চলের বিপরীতেই চলচ্চিত্রে অভিষেক করেছিলেন। নির্মাতা জানান, আগামী মাস থেকে তিনি নতুন ছবিটির শুটিং শুরু করবেন।

‘মুন্সিগিরি’ ওয়েব ফিল্মটির চিত্রনাট্য লিখছেন নাসিফ আমিন। প্রযোজনা করছে নির্মাতা রেদোয়ান রনির প্ল্যাটফর্ম চরকি। এই ছবিতে যুক্ত হওয়া প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘এটা একটা রহস্য গল্প। সেই গল্পের একটা অংশ হলো আমার চরিত্রটি। তবে আমি চরিত্রটি প্রসঙ্গে এখনও ভালো জানি না। কিছু আনুষ্ঠানিকতা এখনও বাকি। এরপর পুরোটা বলতে পারবো।’

তবে শুধু চঞ্চল ফারিয়াই নয়, এই ছবির প্রধান একটি চরিত্রে বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমাকেও দেখা যাবে। গত ১৪ জানুয়ারি ‘মুন্সিগিরি’ ছবিটি নির্মাণের ঘোষণা দেন অমিতাভ রেজা। এটি নির্মিত হবে কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের ‘মৃতেরাও কথা বলে’ উপন্যাস অবলম্বনে।

অমিতাভ রেজা জানান, এই ছবিটি সিরিজ আকারে নির্মাণের পরিকল্পনা রয়েছে তার। যেমন হলিউডের ‘অ্যাভেঞ্জার্স’, বলিউডে ‘ধুম’ এবং টলিউডের ‘ফেলুদা’। ঠিক সেভাবেই নির্মিত হবে ‘মুন্সিগিরি’। এর প্রথম খণ্ডে এক সরকারি কর্মকর্তার মৃত্যু রহস্যের তদন্ত করবেন মাসুদ মুন্সি নামে একজন গোয়েন্দা পুলিশ।

এখানে পুলিশের গোয়েন্দা মাসুদ মুন্সি চরিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাকে ঘিরেই ছবি। চিত্রনায়িকা পূর্ণিমাকে দেখা যাবে খুন হওয়া ওই সরকারি কর্মকর্তার স্ত্রী সুরাইয়ার ভূমিকায়। অন্যদিকে, শবনম ফারিয়ার চরিত্রটির নাম পারভীন সুলতানা। তিনি অভিনয় করবেন চঞ্চলের স্ত্রীর ভূমিকায়।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :