অন্যরকম প্রেমের গল্পে তৌসিফ-ফারিন

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২১, ১২:৩২

বাংলা নাটকের বর্তমান সময়ের জনপ্রিয় দুই তারকা তৌসিফ মাহবুব ও তাসনিয়া ফারিন। সম্প্রতি তারা জুটি বেঁধে কাজ করলেন ‘তারে বলে দিও’ শিরোনামের একটি নাটকের কাজ। এটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরে। সম্পাদনার কাজও শেষ।

‘তারে বলে দিও’ নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আলমগীর রুমান। এটির গল্পও তিনি লিখেছেন। সেই গল্প থেকে নাটকটির চিত্রনাট্য তৈরি করেছেন মুনতাহা বৃত্তা। প্রযোজনা করেছে আর এইচ সোহেল। নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছে, আগামীকাল শুক্রবার রাত ৯টায় নাটকটি বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিশনে প্রচারিত হবে।

এর গল্পে দেখা যাবে, নয়ন পাগলের মতো ভালোবাসে সামিয়াকে। ভালোবাসার মানুষের জন্য সে জীবন দিতেও প্রস্তুত। সেই ভালোবাসার অনুভুতি সামিয়াকেও ছুঁয়ে ছুঁয়ে যায়। কিন্তু কোনও এক দুর্ঘটনা নেমে তার জীবনে। যেটা মেনে নিতে পারে না নয়ন। তার পাগলের মতো ভালোবাসায় ফাটল ধরে ওই একটি দুর্ঘটনার কারণে। প্রিয় মানুষ হয়ে উঠে অপ্রিয়। বাড়তে থাকে দূরত্ব। এভাবেই একটি ভালোবাসার গল্প চলতে থাকে।

এখানে নয়ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। সামিয়ার চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিনকে। আর আছেন রকি খান ও মিলি বাসার। নির্মাতা আলমগীর রুমান ঢাকা টাইমসকে বলেন, ‘গল্পের শেষটা জানতে হলে নাটকটি দেখতে হবে। আশা করি, ‘তারে বলে দিও’ দর্শকদের ভালো লাগবে।’

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এমআই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :