বৃদ্ধাকে নির্যাতনকারী সেই গৃহকর্মী ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ১৫:৪৪ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২১, ১৫:৪৩

রাজধানীর মালিবাগ এলাকায় গৃহকর্ত্রীকে পিটিয়ে টাকা নিয়ে পালিয়ে যাওয়া সেই গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রেখা আক্তার। বৃহস্পতিবার ভোররাত তিনটার দিকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশের একটি দল।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তারের পর রেখা আক্তারকে ঢাকায় আনা হচ্ছে।

বৃদ্ধা মাকে দেখভালের জন্য রাখা হয়েছিল গৃহকর্মী রেখাকে। গত সোমবার সকালে ৭০ বছর বয়সী গৃহকর্ত্রী বিলকিস বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রেখা। গৃহকর্মীকে পেটানোর পর ওই বাড়ি থেকে টাকা, স্বর্ণালঙ্কার, টেলিভিশন এবং অন্যান্য মূল্যবান সামগ্রী নিয়ে পালিয়ে যান রেখা। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়। বিলকিস বেগম বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

ভাইরাল হওয়া এক সিসিটিভি ভিডিওতে দেখা গেল, বৃদ্ধা বিলকিস বেগমকে নগ্ন করে চরম নির্যাতন চালিয়ে স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে ভয়ংকর সেই গৃহকর্মী।

এই ঘটনায় বিলকিস বেগমের মেয়ে মাহবুবা বেগম বাদী হয়ে রাজধানীর শাজাহানপুর থানায় হত্যাচেষ্টা ও চুরির অভিযোগে মামলা মামলা করেন।

রেজাউল করিম আরও বলেন, ‘টাকা ও মালপত্র লুট করার পরে রেখা প্রথমে ঢাকার ডেমরা এলাকায় আশ্রয় নিয়েছিলেন। পরবর্তীতে ঠাকুরগাঁও পালিয়ে যান। গত ১৪ জানুয়ারি তিনি বিলকিস বেগমের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ শুরু করেন। সেখানেই থাকতেন। পুলিশ তার সহযোগীদের খোঁজ করছে।’

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :