হেলথকেয়ার ইনফরমেশন-গার্ডিয়ান লাইফের চুক্তি

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২১, ১৬:১১

ঢাকাটাইমস ডেস্ক

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড সম্প্রতি একটি স্ট্র্যাটিজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির অধীনে ডাক্তারভাই (হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ডিজিটাল হেলথ প্ল্যাটফর্ম) তাদের মোবাইল অ্যাপ ব্যবহারকারী এবং করপোরেট ক্লায়েন্টদের অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেলের মাধ্যমে ডিজিটাল স্বাস্থ্যসেবার সঙ্গে মিলিয়ে গার্ডিয়ান লাইফের ইজিলাইফ বীমা পরিকল্পনা প্রদান করবে।

গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও শেখ রাকিবুল করিম এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রায়হান শামসি নিজ কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।     

গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে শামীম আহমেদ, চিফ অপারেটিং অফিসার; ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; শাহরিয়ার আকন্দ, কী লিড, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি; আরিফুল হক, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এবং হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের পক্ষ থেকে অধ্যাপক এম হারুনুর রশিদ, চেয়ারম্যান; রাশিদা আক্তার, জেনারেল ম্যানেজার এবং এস.এম মনজুরুল আলম, হেড অফ বিজনেস অ্যান্ড করপোরেট সেলস এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)