গোপালগঞ্জে ধর্ষণের শিকার কিশোরী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২১, ২০:৫৫

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

গোপালগঞ্জে ধর্ষণের শিকার হয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে ষষ্ঠ শ্রেণির এক কিশোরী। গোপালগঞ্জ সদর উপজেলার ইছাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গত ৩০ ডিসেম্বর গোপালগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়। মামলার প্রায় একমাস হলেও অভিযুক্ত হাদিয়ার শেখকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলার ইছাখালী গ্রামের ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ১৩ বছর বয়সী কিশোরী সুমাইয়া আক্তারকে একই গ্রামের মৃত জয়নাল শেখের ছেলে হাদিয়ার শেখ(৫২) ধর্ষণ করেছে। গত ২২ জুলাই বাড়ির পাশের জমি থেকে বাড়ি ফেরার পথে তাকে ধর্ষণ করা হয়।

এ ঘটনার পর কিশোরী ভয়ে পরিবারের কাউকে কিছু জানায়নি। এর কিছুদিন পর কিশোরী অসুস্থ হলে পরিবারের লোকজন গত ২৯ ডিসেম্বর গোপালগঞ্জ শহরের সন্ধানী মেডিকেল ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে গেলে চিকিৎসক জানান সে অন্তঃসত্ত্বা।

পরে কিশোরী তার বাবা মাকে বিস্তারিত ঘটনা খুলে বলে। পরে এ ঘটনার পরিপ্রেক্ষিতে ২০২০ সালের ৩০ ডিসেম্বর ভুক্তভোগী কিশোরীর বাবা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার আসামি হাদিয়ার শেখকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের দাবি জানিয়েছে ভুক্তভোগীর পরিবার।   

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/কেএম)