কুড়িগ্রামে মানসিক ভারসাম্যহীন মায়ের খোঁজ চান সন্তানরা

প্রকাশ | ২১ জানুয়ারি ২০২১, ২১:১৮

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস

কুড়িগ্রামে এক সপ্তাহ ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন মায়ের সন্ধানে চষে বেড়াচ্ছেন তার সন্তানেরা। গত ১৪ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। গত কয়েক দিন ধরে মাইকিং করেও তার সন্ধান না পাওয়ায় হতাশ সন্তানেরা মায়ের সন্ধানে সকলের সহযোগিতা চেয়েছেন।

কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মঈনউদ্দিন ভোলা জানান, উপজেলার যাত্রাপুর ইউনিয়নের বলদিপাড়া গ্রামের মৃত সোবহান আলীর স্ত্রী পরিজন বেওয়া (৭১) গত ১৪ জানুয়ারি ছোট ছেলে সফিকুলের বাড়ি থেকে একই গ্রামের দুই কিলোমিটার দূরে বড় ছেলে সোলের বাড়ি যাওয়ার কথা বলে নিরুদ্দেশ হয়। তখন থেকে তাকে অনেক খোঁজাখুঁজি করেও আর পাওয়া যাচ্ছিল না।

পরিজন বেওয়ার মেঝো ছেলে সাইফুর রহমান জানান, মায়ের কোন খোঁজ না পেয়ে আমরা ভাইবোনেরা দুইদিন ধরে যাত্রাপুর, পাঁছগাছী, ঘোগাদহ, ভিতরবন্দ, বেগমগঞ্জসহ কুড়িগ্রাম শহরে মাইকিং করেও কেউ তার সন্ধান দিতে পারেনি। ফলে হতাশ পরিবারের সদস্যরা।

তার সন্তানেরা মায়ের সন্ধানের জন্য মিডিয়াসহ সকলের সহযোগিতা কামনা করেছেন। তাকে পাওয়া গেলে এলাকার মেম্বার মঈনউদ্দিন ভোলার ০১৭১৮১৭৬৩৯৭ নম্বরে যোগাযোগ করতে তার পরিবারের সদস্যরা অনুরোধ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এলএ)