আ.লীগের বিদ্রোহী মেয়র প্রার্থীকে হত্যার হুমকি

প্রকাশ | ২২ জানুয়ারি ২০২১, ১৭:৩৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

চাঁপাইনবাবগঞ্জ রহনপুর পৌরসভা নির্বাচনের আ.লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী মতিউর রহমান খান অভিযোগ করেছেন তাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস। মতিউর রহমান খানের কর্মী-সমর্থকদেরও প্রতিনিয়ত হুমকি দেয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেছেন।

শুক্রবার বিকালে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন মতিউর রহমান খান। এসময় তিনি হত্যার হুমকি দেয়া দুইটি মোবাইল অডিও ক্লিপ সাংবাদিকদের দিয়েছেন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী মতিউর রহমান খান বলেন, মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকেই প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস বিভিন্নভাবে চাপ দিয়ে আসছেন।

গত ১১ জানুয়ারি দুই দফা মোবাইল ফোনে গুলি করে হত্যার হুমকি দেন। এ সময় গোলাম রাব্বানী বলেন, আমি তো মেয়র হবোই। তোকে মেরে ফেলেও হলেও মেয়র হবো। এতে তিনি ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় আছেন বলে জানান তিনি।

আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতাসহ লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশনের কাছে দাবি জানান মতিউর রহমান খান।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আকতার আলী খান কচি, আশরাফ আলী খান, মোবারক হোসনে, স্থানীয় ব্যবসায়ী নেতা ফসিউর রহমান খান, রহনপুর আম সমিতির সভাপতি হুমায়ুন কবির বাবুসহ মেয়র প্রার্থী মতিউর রহমান খানের কর্মী-সমর্থক।

এ বিষয়ে আ.লীগের প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, মোবাইলে হত্যার হুমকি দেয়ার বিষয়টি অস্বীকার করেন। এটা মিথ্যা কথা। কিভাবে এ অডিও রেকর্ড করেছে আমি জানি না।

প্রসঙ্গত, ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে রহনপুর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান খান বিদোহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/কেএম)