ইউটিউব চ্যানেল খুলেছেন বুবলী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২১, ১৬:০৭ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১০:৪৪

তার ধারাবাহিক ৯ ছবির নায়ক শাকিব খান ইউটিউব চ্যানেল খুলেছেন বহু আগে। এবার তিনিও খুলে ফেললেন। বলছি চলচ্চিত্রের এই সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা শবনম বুবলীর কথা। অতি সম্প্রতি নিজের ফেসবুক পেজ থেকে ইউটিউব চ্যানেল খবর প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সেখানে একটি ভিডিও আপলোড দিয়েছেন তিনি।

বুবলী জানিয়েছেন, এটা তার নতুন ইউটিউব চ্যানেল। ব্যক্তিগত ব্লগ, সিনেমার প্রমোশন, শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন, সামাজিক সচেতনতামূলক ভিডিওসহ বিভিন্ন বিষয়ে নায়িকার ব্যক্তিগত মতামত নিয়মিত পোস্ট করা হবে এই চ্যানেল। বুবলী তার চ্যানেলটি সাবস্ক্রাইব করার জন্য সকল ভক্তদের প্রতি আহ্বান জানিয়েছেন। সেই আহ্বানে সাড়া দিয়ে ইতোমধ্যে অনেকেই চ্যানেলটি সাবস্ক্রাইব করেছেন।

কিন্তু হঠাৎ ইউটিউবের প্রতি আগ্রহী হলেন কেন বুবলী? নায়িকা জানান, ‘হঠাৎ করে ইউটিউবে আসলেও পরিকল্পনা বহু আগের। আমার প্রতি ভক্তদের অভিযোগ, আমাকে নাকি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পাওয়া যায় না। তাই সেসব ভক্তদের কাছাকাছি থাকতেই এ মাধ্যমটিতে সক্রিয় হয়েছি। ফেসবুক, ইনস্টগ্রামের পর এবার ইউটিউবেও দর্শকরা নিয়মিত আমার আপডেট পাবেন।’

তবে এই মাধ্যমে এসেও বিব্রত হতে হয়েছে বুবলীকে। কারণ, ফেসবুকের মতো ইউটিউবেও তার নামে অনেকগুলো চ্যানেল রয়েছে। যেগুলোর একটার বিষয়েও তিনি কোনো কিছুই জানেন না। সেই চ্যানেলগুলো থেকে ভুল তথ্য সরবরাহ করা হচ্ছে। ভক্তদের সেসব চ্যানেলগুলো থেকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া এই ঢালিউড সুন্দরী।

কাজের দিক থেকে বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলী অভিনীত ‘ক্যাসিনো’ নামের একটি ছবি। এটির পরিচালক সৈকত নাসির। এখানে তিনি প্রথমবারের মতো শাকিব খানের বাইরে এসে চিত্রনায়ক নিরবের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় ‘বিদ্রোহী’ নামে আরও একটি ছবি। শাহীন সুমনের পরিচালনায় এ ছবিতে বুবলীর নায়ক শাকিব খান।

এদিকে, গত বছরটা নানা কারণে আলোচনায় ছিলেন ২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হওয়া এই নায়িকা। দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন, সবশেষ মুক্তি পাওয়া ‘বীর’-ছবির একটি দৃশ্যে তার বেবি বাম্প স্পষ্ট হয়ে পড়া, হঠাৎ করে লাপাত্তা হয়ে যাওয়া ইত্যাদি কারণে বুবলীকে নিয়ে ঢালিউডপাড়া ছিল উত্তপ্ত। গুঞ্জন উঠেছিল, সন্তান জন্ম দিতে লাপাত্তা হয়েছেন বুবলী।

কিন্তু গুঞ্জনকে মিথ্যে করে চলতি বছরের শুরুতে ফিরে এসেছেন বুবলী। জানিয়েছেন, অভিনয়ের উপর একটি কোর্স করতে এতদিন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। নায়ক শাকিব খানের সঙ্গে সম্পর্ক, অন্তঃস্বত্ত্বা হওয়া- এসব গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন নায়িকা। জানিয়েছেন, শাকিব খান শুধুই তার সহশিল্পী। নতুন বছরে পুরোদমে কাজে ফেরারও ইঙ্গিত দেন অভিনেত্রী।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :