মধ্যরাতে উপজেলা চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১১:০২

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম জামাল মুন্সি।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে উপজেলার চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জামাল মুন্সি ওই গ্রামের ফজলুল হক মুন্সির ছেলে। তিনি আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক হানিফ মুন্সির ছোট ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, চরচারতলা গ্রামের লতি বাড়ির লোকজনের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে মুন্সি বাড়ির বিরোধ চলছিল। এর জের ধরে শুক্রবার দিবাগত রাতে লতি বাড়ির লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জামাল মুন্সির বাড়িতে হামলা চালায়। এতে গুরুতর আহত হন জামাল। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সি বলেন, আমি ও আমার পরিবার সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসনের কাছে আমি এই নৃশংস ঘটনার সঙ্গে যারা প্রকৃতভাবে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবি করছি।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাতজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :