মুজিববর্ষের উপহার পেল আলফাডাঙ্গার ৩৭০ গৃহহীন পরিবার

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০২১, ১৬:০১ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১৫:৩০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে তারই জন্ম শতবার্ষিকীতে সারাদেশের গৃহহীন-ভূমিহীনদের ‘স্বপ্নের ঠিকানা’ উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা ছিলেন ভূমিহীন-গৃহহীন, তারাই পাচ্ছেন আধাপাকা বাড়ি। সারা দেশের মতো ফরিদপুরের আলফাডাঙ্গার ৩৭০ ভূমিহীন ও গৃহহীন পরিবারও পেয়েছে মুজিববর্ষের এই উপহার।

শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রথম ধাপে ২২০টি ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে। দ্বিতীয় ধাপে বাকী ১৫০টি বুঝিয়ে দেওয়া হবে।এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসভবন গণভবন থেকে কর্মসূচীর উদ্বোধন করেন।

আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত এই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহাবুবুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান জাহিদ, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও পাচুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান এস এম মিজানুর রহমান।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা প্রকৌশলী মো. রাহাত ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীসহ স্থানীয় জনপ্রতিনিধি, ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৩ জানুয়ারি/ পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :