ফরিদপুরে ঘর পেলেন ১ হাজার ৪৮০ জন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২১, ১৮:৪৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ফরিদপুর জেলায় প্রথম পর্যায়ে ১ হাজার ৪৮০ জন গৃহ ও ভূমিহীনের মাঝে ঘর ও জমি দেয়া হয়েছে। শনিবার সকালে জাতীয়ভাবে ঘর ও জমি দেয়ার অনুষ্ঠানের অংশ হিসেবে ফরিদপুর অংশে জেলা প্রশাসক অতুল সরকার ঘরের চাবি ও জমির কাগজপত্র প্রদান করেন। একই সময় জেলার ৯টি উপজেলায় এক যোগে গৃহহীনদের প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত মোট ১ হাজার ৪৮০ জন ব্যক্তির মাঝে ঘর ও জমি দেয়া হয়। এর আগে সকালে জেলা সদরের মাচ্চর ইউনিয়নের চন্ডিপুরের নির্মিত ঘর পরিদর্শন করেন জেলা প্রশাসক।

ঘরের চাবি ও জমি হস্তান্তরের আগে জাতীয় অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ও অনুষ্ঠান সম্প্রচার করা হয়। ফরিদপুর সদর উপজেলাপরিষদ হল রুমে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজা, উপজেলাপরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, উপকারভোগীসহ সমাজের সর্বস্তরের ব্যক্তিবর্গ অংশগ্রহণকরেন।

শনিবার প্রথম পর্যায়ে জেলার সদর উপজেলায় ২৯২টি ঘর, আলফাডাঙ্গা উপজেলায় ২২০টি ঘর, বোয়ালমারী উপজেলায় ৯২টি ঘর, মধুখালী উপজেলায় ১৪৮টি ঘর, নগরকান্দা উপজেলায় ১০৫টি ঘর, সালথা উপজেলায় ৩৫টি ঘর, ভাঙ্গা উপজেলায় ২৫০টি ঘর, সদরপুর উপজেলায় ১৭৮টি ঘর, চরভদ্রাসন উপজেলায় ১৫০টি ঘরের চাবি হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :