নায়লা নাঈম এবার থ্রিডি সিনেমায়

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২১, ১৮:১৯ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২১, ১২:৪২

বাংলাদেশি শোবিজের একজন বিতর্কিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম। খুবই খোলামেলা পোশাকে ফটোশ্যুট করায় বহুবারই তিনি সমালোচিত হয়েছেন। শুধু এই কারণে সোশ্যাল মিডিয়ায় অনেকে তাকে বাংলার ‘সানি লিওন’ নামে ডাকে। অনেকে আবার তাকে ‘পর্নস্টার’ বলে কটাক্ষও করে।

পেশায় দন্ত চিকিৎসক নায়লা নাঈমের শোবিজে পথচলা শুরু র‌্যাম্প মডেল হিসেবে। পরবর্তীতে তিনি টেলিভিশনে অভিনয় শুরু করেন। কাজ করেছেন কয়েকটি বিজ্ঞাপন ও নাটকে। ২০১৪ সালে তিনি চলচ্চিত্রে অভিষেক করেন। ওই বছর ‘রান আউট’ নামে একটি সিনেমায় তিনি আইটেম গার্ল হিসেবে কোমর দোলান।

এরপর ২০১৬ সালে ‘মারুফ টাকা ধরে না’ এবং ২০১৯ সালে ‘রাত্রির যাত্রী’ নামে দুটি ছবিতে তিনি নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর যথারীতি একটা মাঝারি বিরতি। দুই বছর বাদে আবারও চলচ্চিত্রে মুখ দেখাতে চলেছেন বিতর্কিত মডেল নায়লা নাঈম। এবার তিনি অভিনয় করতে চলেছেন একটি থ্রিডি চলচ্চিত্রে। নাম ‘কমলীবালা দেবী’।

এই ছবিটি পরিচালনা করবেন আহমেদ সাব্বির। সেখানে নায়লা রয়েছেন প্রধান চরিত্রে। এটি বাংলাদেশের দ্বিতীয় থ্রিডি চলচ্চিত্র হতে চলেছে। প্রথম থ্রিডি চলচ্চিত্র হচ্ছে ‘অলাতচক্র’। কিংবদন্তি সাহিত্যিক আহমেদ ছফার উপন্যাস অবলম্বনে এই ছবিটি নির্মাণ করেছেন হাবিবুর রহমান হাবিব। সেখানে অভিনয় করেছেন জয়া আহসান।

এবার দ্বিতীয় থ্রিডি চলচ্চিত্রের নায়িকা নায়লা নাঈম। অষ্টাদশ শতাব্দীর অবিভক্ত বাংলার একটি রাজপরিবারকে নিয়ে এ ছবির গল্প। নায়লা নাঈম জানালেন, ‘সবকিছু পরিকল্পনা মাফিক হলে এ ছবিতে অভিনয় করব। নির্মাতার সঙ্গে কথা হয়েছে। আমাদের আলোচনা চলছে। ছবির গল্প শুনে খুব শিগগিরই সবকিছু চূড়ান্ত করব।’

নির্মাতা আহমেদ সাব্বির জানান, ছবির বিষয়ে ইতোমধ্যে তারা মুম্বাইয়ের স্কাইওয়ার্ক স্টুডিওর প্রধান আশিষ মিত্তালের সঙ্গে কথা বলেছেন। এই প্রতিষ্ঠানটি বলিউডের ‘রোবট টু’ এবং বাংলাদেশের প্রথম থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’র থ্রিডি শুটিংসহ অন্যান্য সহায়তা করেছে।

ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :