বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজছাত্রকে হত্যা

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০২১, ১৬:১৮

ব্যুরো প্রধান, রাজশাহী

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে রাজশাহী সরকারি কলেজের এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে রাজশাহীর মোহনপুর উপজেলার কামারপাড়া টাঙন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শাফিউল ইসলাম (২৫)। তিনি ওই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। শাফিউল রাজশাহী কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

মোহনপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুর রহমান জানান, রবিবার সকালে বাড়ি থেকে ১৫০ গজ দূরে আমবাগানে শাফিউলের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। তারা ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করছিলেন।

শনিবার রাত ৮টার দিকে শাফিউলকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিলেন আবদুল বারী (৩৫) নামে এলাকার এক ব্যক্তি। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলেও জানান ওই পুলিশ পরিদর্শক।

এদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, শাফিউলের মরদেহের মাথা, কপাল ও চোখের নিচে জখম পাওয়া গেছে। পলিথিন দিয়ে তার মাথা পেঁচানো ছিল। গলায় পেঁচানো ছিল রশি।

ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। কী কারণে এই হত্যাকাণ্ড তা তারা তদন্ত করে দেখছেন। এ নিয়ে থানায় হত্যা মামলা করা হবে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)