প্রাইম ব্যাংক ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রাম চালু করেছে

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২১, ১৬:৩৫

প্রাইম ব্যাংক সম্প্রতি হোলসেল ব্যাংকিং এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের (এমএসএমই) জন্য ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রাম চালু করেছে। ওয়ান স্টপ ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রামের মাধ্যমে, প্রাইম ব্যাংক ডিজিটাল প্ল্যাটফর্ম ‘প্রাইমপে’ এর মাধ্যমে ডিস্ট্রিবিউটর অ্যাকাউন্ট থেকে প্রথমবারের মতো স্ট্রেট থ্রো ট্রানজেকশন সম্পন্ন করে।

‘প্রাইমপে’ করপোরেট প্রতিষ্ঠান, ডিস্ট্রিবিউটর ও ব্যাংক- এই তিন পক্ষকে একটি ডিজিটাল প্ল্যাটফর্মে সংযুক্ত করেছে। এই প্ল্যাটফর্মটি করপোরেট গ্রাহক এবং ডিস্ট্রিবিউটরদের গুরুত্বপূর্ণ তথ্য দেয়। এটিকে করপোরেট প্রতিষ্ঠানের ইআরপি সিস্টেমের সঙ্গেও সংযোজিত করা যাবে।

এছাড়া ‘প্রাইমপে’ এর মাধমে প্রাইম ব্যাংকের করপোরেট গ্রাহকরা ডিস্ট্রিবিউটরদের কাছে বিক্রি করা পণ্য ও সার্ভিসের বিপরীতে অর্থ গ্রহণ করতে পারবে।

প্রাইম ব্যাংক এর অত্যাধুনিক ডিজিটাল ব্যাংকিং সুবিধা ডিস্ট্রিবিউটর ফাইন্যান্সিং প্রোগ্রামের সক্ষমতা বাড়িয়ে তুলেছে। ‘প্রাইমপে’ এর মাধ্যমে গ্রাহকরা রিয়েল টাইম, ঝামেলামুক্ত, কাগজবিহীন ও অপেক্ষাকৃত সাশ্রয়ী খরচে দিন-রাত ২৪ ঘণ্টা লেনদেনের সুবিধা পাবেন। কোনো প্রসেসিং ফি ছাড়াই ডিস্ট্রিবিউটররা সহজেই ৫০ লাখ টাকা পর্যন্ত আনসিকিউরড ওভারড্রাফ্ট সুবিধা পাবেন। তবে এ ক্ষেত্রে নির্দিষ্ট শর্ত প্রযোজ্য হবে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :