হয়ে গেল বরুণ-নাতাশার বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১০:৫৬

দীর্ঘ ২০ বছরের বন্ধুত্ব আর ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা সেরেই ফেললেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও ফ্যাশন ডিজাইনার নতাশা দালাল। রবিবার আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা দ্য ম্যানসন হাউজ রিসোর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গাঁথলেন দুজনে।

বরুণ-নাতাশাকে দিয়েই নতুন বছরে শুরু হল বলিউডে তারকা বিয়ের যাত্রা। পরিবার, পরিজন এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুকে পাশে নিয়েই এদিন একে-অন্যের গলায় মালা পরিয়েছেন বরুণ-নাতাশা। তবে সালমান খান ও করণ জোহরসহ কয়েকজন হাই প্রোফাইল অতিথিও উপস্থিত ছিলেন এই বিয়েতে।

রবিবার সকাল থেকেই দুই তারকার বিয়ের ছবি দেখতে মুখিয়ে ছিলেন ভক্তরা। রাত ১১টা নাগাদ ভক্তদের তুষ্ট করলেন অভিনেতা। ইনস্টাগ্রামের পাতায় প্রকাশ করলেন বিয়ের ছবি। সেখানে ধরা পড়ে রূপালি পোশাকে বরুণ-নাতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। ক্যাপশনে অভিনেতা লেখেন, বহুদিনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’

করোনার কারণে হাই প্রোফাইল এ বিয়ের অতিথি তালিকায় কিছুটা কাটছাট হলেও জাঁকজমকে কোনো ভাটা পড়েনি। যদিও বিয়ের আসরে কোনো ক্যামেরা প্রবেশ করবে না বলে আগেই জানিয়ে দেয়া হয়েছিল। তাই বরুণ-নাতাশার পরিবারের লোকজন এবং ভাড়া করা ফটোগ্রাফার ছাড়া আর কেউই তুলতে পারেনি বিয়ের ছবি।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :