ফিরলেন তাসকিন-সাইফউদ্দিন, উইন্ডিজ দলেও দুই পরিবর্তন

খেলা ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১২:০৩

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের তৃতীয় এবং শেষ ওয়ানডে ম্যাচে টস হেরে ব্যাট করছে টাইগাররা। এই ম্যাচে দুই পেসার হাসান মাহমুদ ও রুবেল হোসেনের পরিবর্তে পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও ডানহাতি পেসার তাসকিন আহমেদকে আনা হয়েছে। অন্যদিকে সফরকারীরাও একাদশে দুই পরিবর্তন এনেছে।

চোটের কারণে থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় প্রথম দুই ম্যাচ খেলেননি সাইফউদ্দিন। অন্যদিকে তিন বছর পর ওয়ানডে দলে ফিরেছেন তাসকিন আহমেদ। সবশেষে ২০১৭ সালের অক্টোবরে দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে খেলেছিলেন তিনি।

অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ আজকের ম্যাচেও ওয়ানডে ক্যাপ দিয়েছে দুজনকে। উইকেটরক্ষক ব্যাটসম্যান জশুয়া ডা সিলভার বদলে নেয়া হয়েছে জাহমার হ্যামিলটন এবং আন্দ্রে ম্যাকার্থির বদলে এসেছেন অলরাউন্ডার কিয়ন হার্ডিং। তাদের দুজনেরই আজ অভিষেক ম্যাচ।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল(অধিনায়ক), লিটন দাস, নাজমুল হাসান শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান ও তাসকিন

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:

সুনীল এমব্রিস, ওটলি, জাহমার হ্যামিলটন, জেসন মোহাম্মেদ(অধিনায়ক), কাইল মায়ার্স, রোভমান পাওয়েল, নিক্রুমা বোন্নের, কিয়ন হার্ডিং, রেইমান রেইফার, আজহারি যোসেফ এবং আকেল হোসেইন ।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/ এমএম

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :