পাঁচ অতিরিক্ত সচিবকে বিভিন্ন দপ্তরে প্রেষণে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২১, ১৪:০২ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২১, ১৩:০২

পাঁচজন অতিরিক্ত সচিবকে বিভিন্ন দপ্তরে প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা এক আদেশে তাদের নিয়োগ দেয়া হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ইউসুফ আলীকে মাতারবাড়ী পোর্ট ডেভেলপমেন্টের প্রজেক্ট কোঅর্ডিনেটিং ডাইরেক্টর পদে নিয়োগ দেয়া হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাফিজুর রহমানকে আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তরে প্রধান নিয়ন্ত্রক করা হয়েছে।

অন্যদিকে বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প কর্পোরেশনের পরিচালক (অতিরিক্ত সচিব) মীর জহুরুল ইসলামকে বাংলাদেশ ন্যাশনাল সাইন্টিফিক অ্যান্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারে (ব্যান্সডক) মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মোয়াজ্জেম হোসেনকে বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক করা হয়েছে।

এছাড়া গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নাসির উদ্দিন আহমেদকে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে মহাপরিদর্শক পদে নিয়োগ দেয়া হয়েছে।

জনস্বার্থে জারি করা এই আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :